1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার সরকার উৎখাতে কাজ করছে অতি বাম-অতি ডানরা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনসুর মাস্টারের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। সোনাইমুড়ীতে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু ১০নং সলিমপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি। চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি কোন নির্বাচনে অংশ গ্রহন করবে না চন্দনাইশের অবস্থান কর্মসূচীতে বক্তারা

  • প্রকাশিত: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ২৬১ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি

চট্টগ্রামের চন্দনাইশে উপজেলা বিএনপি,যুবদল,ছাত্রদল ও অঙ্গসংগঠনের উদ্যোগে
বিদ্যুৎ,গ্যাস,দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ এবং ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে অবস্থান কর্মসূচি পালন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৮ এপ্রিল (শনিবার) বিকালে চন্দনাইশ পৌরসদরস্হ হাজির পাড়া এলাকায় চন্দনাইশ পৌর বিএনপির আহবায়ক মাহমুদুল হক মাহাদুর সভাপতিত্বে এই অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আনোয়ার চৌধুরী। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আ.ক.ম মোজাম্মেল হক,জে এইচ সেলিমউদ্দিন,নুরুল হুদা বাবর,সাবেক কাউন্সিলর নুরুল কবির,জয়নাল আবেদীন,সিরাজুল ইসলাম কোম্পানি, যুবদল নেতা শহীদুল ইসলাম, এডভোকেট আব্দুর রশীদ হিরু, জসিমউদ্দিন চৌধুরী মিন্টু,আকতার হোসেন চৌধুরী,বুলবুল ইসলাম হিরুসহ বিএনপি,যুবদল ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ । এসময় প্রধান অতিথি নুরুল আনোয়ার চৌধুরী তার বক্তব্যে বলেন,বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এ সরকারের অধীনে কোন নির্বাচনে অংশ গ্রহন করবে না। মাহে রমজান মাসে আমাদের রাজনৈতিক কর্মসূচি দেওয়ার কথা নয়। কিন্তু আজকে দেশের যে অবস্থা তৈরি হয়েছে,আমরা বাধ্য হয়েছি এই রমজান মাসেও আমরা সাধারণ মানুষকে এই গণতন্ত্র পুনরুদ্ধারের যে আন্দোলন,খালেদা জিয়াকে মুক্ত করার যে আন্দোলন আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার যে আন্দোলন ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের যে আন্দোলন,সর্বোপরি এদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন চলমান রাখতে চাই। জনগনের ভোট দেওয়ার অধিকার তাদের যে অধিকার কথা বলার অধিকার,সেই অধিকারগুলোকে বাস্তবায়িত করার জন্য আমরা কেন্দ্রের নির্দেশে দুর্বার আন্দোলন গড়ে তুলবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট