1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

চাঁপাইনবাবগঞ্জে গণিতে পরীক্ষা খারাপ হওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা।

  • প্রকাশিত: সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬৮ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ ২৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য গণিত বিষয়ে পরীক্ষা খারাপ হওয়ার কারনে ফারান তাসভির মহিম নামের একজন এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে।

২৫ ফেব্রুয়ারি (রবিবার) দিবাগত গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার আমনুরার সেতুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আত্মহত্যা করা শিক্ষার্থীর ফারান তাসভির মহিম (১৭) সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা সেতুপাড়া গ্রামের ইব্রাহিম হকের ছেলে।

স্থানীয়রা জানান, মহিম আমনুরা কেএমউচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী ছিল। গণিতে পরীক্ষা খারাপ হওয়ায় সে খুবই হতাশ হয়ে যায়।
পরিবারের সদস্যরা জানায়, গতকাল রোববার এসএসসির গণিত পরীক্ষায় আশানুরূপ ভালো লিখতে না পারায় নিজের ওপর অভিমান করে সে নিজ বাড়িতে ফ্যানের সঙ্গে রশি বেঁধে আত্মাহত্যা করেছে।
এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, পরীক্ষা ভালো না হওয়ায় নিজ কক্ষে আত্মহত্যা করে মহিম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠায়। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় সদর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট