1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

চমেক হাসপাতালে প্রেরণ চন্দনাইশে নির্বাচনী সহিংসতায় আহত- ১

  • প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৮ বার পড়া হয়েছে

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
উপজেলা সাতবাড়িয়া নগরপাড়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরী সমর্থক প্রবাসী মো.শাহেদ আলী প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়। তাকে মুমূর্ষ অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।
২২ ডিসেম্বর সন্ধ্যায় ২০/৩০ জনের একটি গ্রুপ প্রথমে তার বাড়িতে গিয়ে তাকে খুঁজে না পেয়ে আশরাফ মুহুরী হাট বাজারে আসে। বাজারের দক্ষিণ পাশে আমাকে দেখতে পেয়ে একজন অস্ত্র হাতে জব্বারের মানুষ বলে তারা সবাই বাজারের উপর হকিস্ট্রিক,লোহার রড,কাঠের বাটাম দিয়ে এলোপাতাড়ি হাতে—পায়ে আধা ঘন্টা ধরে মারধর করে মাটিতে ফেলে দিয়ে গুরুতর আহত করে। এ সময় তারা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করলে তাকে হত্যা করার হুমকি দেয় বলে জানান। এতে তার দুই হাত,চোখ ও দুই পায়ে গুরুতর জখম প্রাপ্ত হয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডা. মঈনুল আনাম। তাকে প্রাথমিক চিকিৎসার পর চমেক হাসপাতালে প্রেরণ করেন। আহত মো.শাহেদ আলী (৪০), সাতবাড়িয়া নগর পাড়ার মৃত আকামত আলীর ছেলে বলে জানা যায়। শাহেদ বলেন,সে নির্বাচনকে সামনে রেখে দুবাই থেকে মাত্র ৩ দিন দেশে ফিরেছেন বলে জানান। তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং তাকে মারধরের সুষ্ঠু বিচারের দাবী জানিয়েছেন। এ সময় তিনি স্থানীয় বেশ কয়েকজনকে ছিনতে পেরেছেন বলে জানান। প্রতিবেদন লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়। খবর পেয়ে চট্টগ্রামের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বিপিএম চন্দনাইশ থানায় উপস্থিত হয়ে আহত শাহেদকে স্বশরীরে দেখেন। আইনগত প্রদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট