1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি।

  • প্রকাশিত: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

প্রতিবেদনঃ তানিম খান

গ্রীন মোহনগঞ্জ – green Mohanganj এর পক্ষে আজ ১২ এপ্রিল ২০২৪ সকাল ০৯টা ৪৫ ঘটিকায় সংগঠনটির প্রধান উপদেষ্টা ও মাননীয় সাংসদ, নেত্রকোনা -৪ জনাব সাজ্জাদুল হাসান পৌর শিশু পার্কের অভ্যন্তরে পলাশ ও বকুল গাছ রোপণ করেন।

উক্ত বৃক্ষ রোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন মোহনগঞ্জ ও বারহাট্টা থানার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনার সুমন কুমার দাস পিপিএম ও মোহনগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাব রেজওয়ানা কবির।
অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দিলিপ দত্ত, স্বেচ্ছাসেবী ব্যাংকার সায়েম রহমান চৌধুরী, আহমেদ শরীফ রনি, ডিএমপির সিনিয়র এএসপি আব্দুল্লাহ আল মাসুম, ব্যাংকার রাজীব আহমেদ।

প্রধান উপদেষ্টা ও সাংসদ সদস্য জনাব সাজ্জাদুল হাসান পরিবেশের সবুজায়ন, সৌন্দর্যবর্ধন ও পরিবেশ রক্ষায় গাছ রোপণ ও রক্ষণাবেক্ষণের উপর গুরুত্ব আরোপ করেন ও সবাইকে এই কাজে এগিয়ে আসার আহবান জানান।
মাননীয় সাংসদ সদস্য ও প্রধান উপদেষ্টা জনাব সাজ্জাদুল হাসান গ্রীন মোহনগঞ্জ এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে গ্রীন মোহনগঞ্জ এর ইতিবাচক কার্যক্রমের জন্য শুভকামনা জানান।

উল্লেখ্য যে গত ২৬ মার্চ ২০২৪ তারিখে মহান স্বাধীনতা দিবসে গ্রীন মোহনগঞ্জ পৌর শিশু পার্কে মোহনগঞ্জ পৌরসভার মেয়র লতিফুর রহমান রতন স্বেচ্ছাসেবীদের নিয়ে কার্যক্রমের শুভসূচনা করেন।
পরিবেশের ভারসাম্য রক্ষা, সবুজায়ন ও সৌন্দর্য বর্ধনের লক্ষ্য নিয়ে বিভিন্ন সুহৃদদের আর্থিক সহায়তা ও গ্রীন মোহনগঞ্জ এর স্বেচ্চাসেবীদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে কার্যক্রম এগিয়ে যাচ্ছে।
স্বেচ্ছাসেবী এই সংগঠনটি এই পর্যন্ত মোহনগঞ্জ পৌর শিশু পার্ক ও রেল স্টেশনে ঝাউ, রঙন, চেরী, টগর, কৃষ্ণচূড়া, দেবদাড়ু, পলাশ, ঝাড়ুল, সোনালু, শিমুল, নিম, অর্জুন, আমলকি, শিউলি, বকুল, পাতাবাহার, বাগানবিলাস, সিসিএম পাতাবাহারসহ মোট ৯০৮টি বৃক্ষরোপণ করেছে যার পরিচর্চায় স্বেচ্চাসীবা নিয়োজিত আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট