1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

ক্ষতিগ্রস্ত ক্রেতার পাশে দাড়ালো পলাশবাড়ী ওয়াল্টন প্লাজা

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ১২২ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবির,

বিশেষ প্রতিনিধিঃ

দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও প্রযুক্তি পণ্য বিক্রয় এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন প্লাজা পলাশবাড়ী। মাত্র ৪ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে কিস্তি সুবিধার আওতায় পলাশবাড়ী ওয়ালটন প্লাজা থেকে একটি স্মার্ট এলইডি টেলিভিশন কিনেছিলেন গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার ৭নং ইদিলপুর ইউনিয়নের রাঘব্রেন্দপুর গ্রামের কৃষক শাহ আলম সরকার। একটি কিস্তি পরিশোধের পর অসুস্থতাজনিত কারণে মৃত্যুবরণ করেন তিনি।

এরই পরিপ্রেক্ষিতে অসহায় পরিবারটির পাশে দাঁড়িয়েছে ওয়ালটন প্লাজা। বাকি সব কিস্তি মওকুফ করে দিয়েছেন ওয়াল্টন কর্তৃপক্ষ। পরিবাটিকে দেয়া হয়েছে আর্থিক সহায়তা। ওয়ালটন প্লাজার ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতির’ আওতায় এই সুবিধা পেয়েছেন তারা।

প্রসঙ্গত,কিস্তিতে পণ্য কেনা ক্রেতাদের জন্য ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি’ নামে যুগান্তকারী এক উদ্যোগ নিয়েছে ওয়ালটন প্লাজা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়কারীদের কিস্তি সুরক্ষা কার্ড দেয়া হচ্ছে।

গত সোমবার ১৮ মার্চ সাদুল্যাপুর উপজেলার রাঘব্রেন্দপুর নতুন বাজার এলাকায় মৃত শাহ আলম সরকারের স্ত্রী মরিয়ম বেগমের হাতে আর্থিক সহায়তা তুলে দেন পলাশবাড়ী ওয়াল্টন প্লাজার ম্যানেজার মো. জাকিউল ইসলাম জনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, পলাশবাড়ী ওয়ালটন প্লাজা ডেপুটি ম্যানেজার আলমগীর হোসেন এবং হায়ার এক্সিকিউটিভ ফিরোজ কবির। এছাড়া আরো উপস্থিত ছিলেন, ৭নং ইদিলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোখলেছুর রহমান এবং ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলাম।

এর আগে ওই দিনই পলাশবাড়ী ওয়াল্টন প্লাজায় পলাশবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর সুমন সরকার ও বিশিষ্ট সমাজ সেবক এনামুল হক মকবুলের সাথে একটি ফটোসশেনে অংশগ্রহণ করেন সুবিধাভোগী মরিয়ম বেগম।

জানা গেছে,পেশায় কৃষক শাহ আলম সরকার গত বছরের ৯ অক্টোবর ওয়ালটন প্লাজা থেকে কিস্তি সুবিধায় ‘স্মার্ট এলইডি টেলিভিশন ক্রয় করেন। তার কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ড নাম্বার ৫২৫০৭৭৫২৬৩৮৪৫৮৮৫। চলতি বছরের ৩০ জানুয়ারী মারা যান তিনি। এ অবস্থায় ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি’র আওতায় মৃত গ্রাহকের পরিবারের পাশে দাঁড়িয়েছে ওয়ালটন প্লাজা। মৃত কিস্তি ক্রেতা শাহ আলমের পরিবারকে দেওয়া হয়েছে ৫০ হাজার টাকা। এর থেকে কিস্তির অবশিষ্ট ২৫ হাজার ৪৬৫ টাকা পরিশোধের পর পরিবারটি পেয়েছে নগদ ২৪ হাজার ৫৩৫ টাকা।

ওয়ালটনের কিস্তি ক্রেতা সুবিধার বিষয়টি আগে থেকে জানতেন না মরিয়ম বেগম। স্বামী মারা যাওয়ার পর প্লাজার কর্মকর্তাদের কাছেই এসব বিষয়ে জানতে পারেন তিনি। ক্রেতা মারা যাওয়ায় কিস্তি মওকুফ করে উল্টো পরিবারকে আর্থিক সুবিধা দেওয়ার বিষয়টিতে অবাক মরিয়মের পরিবার।

প্রতিটি কোম্পানীর এমনভাবেই ক্রেতাদের পাশে থাকা উচিত বলে মন্তব্য করেন মরিয়ম বেগম। এমন অসহায় পরিস্থিতিতে পরিবারের পাশে দাঁড়ানোয় ওয়ালটন প্লাজা কর্তৃপক্ষকে ধন্যবাদ সহ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট