1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা

শিবগঞ্জে মামীর সাথে পরকীয়ার ঘটনায় যুবকের কব্জি কর্তন।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৪৬১ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে আপন মামির সাথে পরকীয়ার জেরে রুবেল হোসেন নামে এক যুবকের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে দিয়েছে মেয়ের পরিবারের সদস্যরা।

২৮ মার্চ (মঙ্গলবার) সাড়ে ১২ টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে মুসলিমপুর এলাকায় এ ঘটনাটি ঘটেছে। পরে গুরুত্বর আহত অবস্থায় রুবেল হোসেনকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে পুলিশ কিন্তু অবস্থা খারাপের দিকে গেলে কর্মরর্ত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আহত ওই যুবক উপজেলার শাহবাজপুর ইউনিয়নের চাকপাড়া গ্রামের মৃত মতিবুর রহমানের ছেলে রুবেল হোসেন (২৭)।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় ধোবড়া গ্রামের গৃহবধূ এমেলি খাতুনের সাথে পরকীয়ার সম্পর্ক ছিল রুবেল হোসেনের। এমেলি সম্পর্কে রুবেলের আপন মামি। বিষয়টি মেনে নিতে পারেনি এমেলির পরিবার।
মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে রুবেল ট্রলিভর্তি গম নিয়ে সোনামসজিদ থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিল। এসময় এমেলির পরিবারের লোকজন গাড়ী থেকে তুলে নিয়ে গোড়াদহ বিলের ভেতরে রশি দিয়ে শরীরের বিভিন্ন স্থান বেঁধে নির্যাতন করে। পরে তার ডান হাতের কব্জি কেটে মাটিতে ফেলে দেয়। তবে রুবেল হোসেনের দাবি আপন মামির সাথে প্রেম করে বিয়ে করে সংসার করা অবস্থায় এ ঘটনা ঘটিয়েছে মেয়ের পরিবার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরি জোবায়ের আহম্মদ জানান, আপন মামির সাথে পরকীয়ার কারনেই এমেলির আত্মীয় স্বজনরা রুবেলের হাত কেটে নিয়েছে বলে অভিযোগ পেয়েছি। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান শুরু করেছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট