1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে ইসতিসকার নামাজ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত।

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ২৮২ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জঃ

অনাবৃষ্টি ও দাবদাহ সর্বত্র। টানা এ খরায় বৃষ্টির জন্য হাহাকার। শুকিয়ে যাচ্ছে ফসলি জমি। সারাদেশের মত তাপদহে পুড়ছে চাঁপাইনবাবগঞ্জ অঞ্চলও।

এই অবস্থায় আল্লাহর রহমতের জন্য চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে বৃষ্টি চেয়ে ইসতিসকার নামাজ ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়।
১৮ এপ্রিল (মঙ্গলবার) সকালে উপজেলার শাহবাজপুর ইউনিয়ন সন্ন্যাসী গ্রামে মাঠে এই নামাজ আদায় করেন আলেম ওলামা ও সাধারণ মুসল্লিরা।
বিশেষ এ নামাজ এবং মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহা: এনামুল হক। বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকার আদায় ও বিশেষ মোনাজাত করেছেন প্রায় তিন শতাধিক ধর্মপ্রাণ মানুষ।

নামাজে অংশ নেওয়া মুসল্লিরা জানান, প্রচণ্ড তাপদাহ ও অনাবৃষ্টির কারণে শুকিয়ে যাচ্ছে মাঠ-ঘাট কৃষি জমি। গরমে অতিষ্ঠ হয়ে উঠেছে মানুষ।খরায় ফলস উৎপাদন নিয়ে দুশ্চিন্তায় তারা । এমতাবস্থায় আল্লাহ তায়ালার অশেষ রহমতের জন্য তারা আজকে এই ইসতিসকার নামাজ আদায় করেন।
স্থানীয় আমচাষী জামাল উদ্দিন জানান, এবছর অনাবৃষ্টির কারনে জেলার প্রধান অর্থকরী ফল আমের উৎপাদন হুমকির মুখে। এখন নামাজ পড়ে আল্লাহর কাছে দোয়া করছি দেখি আল্লাহ রহমত দেয় কি না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট