1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম, ভোটগ্রহন কাল দুবাইয়ে পুরস্কৃত হলেন ৫১ বাংলাদেশি সিআইপি প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’

চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২৫২ বার পড়া হয়েছে

জেপু.দত্ত,চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।
মঙ্গলবার (১৫ আগস্ট) বিকাল ৪টার দিকে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথের সঞ্চালনায় ও সভাপতি ইবনে আমিনের সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও জনকন্ঠের স্টাফ রিপোর্টার এএইচ এম এরশাদ ও জেলা প্রেস ক্লাবের আজীবন সদস্য জাহাঙ্গীর আলম। প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী বলেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে জাতি তার দিকপাল হারিয়েছে। এই দিশাহীন জাতিকে বঙ্গবন্ধুর উত্তরসূরী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছে। বঙ্গবন্ধু না হলে এদশের জন্ম হতোনা। তাঁর ৭ই মার্চের ভাষণ এই বাঙ্গালী জাতিকে স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে উদ্বুদ্ধ করেছিল। বঙ্গবন্ধুর নেতৃত্বে এই দেশ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্রে আবির্ভূত হয়েছিল। কিন্তু তৎকালীন কিছু মিরজাফর বঙ্গবন্ধুর পরিবারকে নিঃশেষ করতে রাতের আধাঁরে গুলি করে পুরো পরিবারকে হত্যা করে।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি জিয়াউদ্দিন ফারুক, বিএম হাবিব উল্লাহ, মনজুর আলম, রোস্তম গণি মাহমুদ, যুগ্ন সম্পাদক আবুল মনসুর মো. মহসিন, জেপুলিয়ান দত্ত জেপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম, রিদুয়ানুল হক, সাংস্কৃতি সম্পাদক আব্দুল করিম বিটু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সুমন কান্তি দাশ, দপ্তর সম্পাদক আব্দুল হামিদ, সহ প্রচার সম্পাদক জুলফিকার আলী ভূট্টু, নির্বাহী সদস্য শাহ আলম, শাহাদত আলী জিন্নাহ, জমির হোছাইন, মো. ওমর আলী, মো. সেলিম, বিপ্লব দাশ, ফয়সাল আলম সাগর, কামরুল আহসান সায়েম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট