1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রবীণ আ’লীগ নেতা মোহাম্মদ নুর আলমের ইন্তেকাল পটিয়ায় বিভিন্ন অভিযোগে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন এর সংবাদ সম্মেলন চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন জব্দ, আটক এক। প্রবল ঘূর্ণিঝড় রেমাল ১৮০ কিলোমিটারের মধ্যে। গার্মেন্টসে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে সরকারদলীয় দুই পক্ষের সংঘর্ষ বোয়ালখালীতে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত মৎস্যসম্পদ সংরক্ষণে  জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল’ চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে গ্রেফতারের নির্দেশ চন্দনাইশে ধোপাছড়িতে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের গনসংযোগ

এসএসসি পরিবার কর্তৃক আয়োজিত “ইতিহাস ঐতিহ্যে পটিয়া” বিষয়ক কুইজ ও রচনা প্রতিযোগিতা বিজয়ীদের পুরস্কার বিতরণ

  • প্রকাশিত: সোমবার, ৮ মে, ২০২৩
  • ৬৩৪ বার পড়া হয়েছে

এসএসসি পরিবার কর্তৃক আয়োজিত “ইতিহাস ঐতিহ্যে পটিয়া” কুইজ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক, প্রফেসর এ.বি.এম আবু নোমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া কেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ এমদাদুল হাসান। এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়ার গণ্যমান্য ও মানবিক ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসএসসি পটিয়া সম্মানিত এডমিন মঈনুল হক মোহন।

অনুষ্ঠানের শুরুতে পটিয়া এসএসসি পরিবারের সম্মানিত এডমিন ও কো-অর্ডিনেটর জয় চৌধুরী স্বাগত বক্তব্য রাখেন এবং এসএসসি পরিবার কার্যক্রম গুলো সকলের সামনে তুলে ধরেন।

পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হওয়া এই অনুষ্ঠান দর্শকদের উপস্হিতিতে মিলনমেলায় পরিনত হয়।

অনুষ্ঠানের শেষ পর্বে সকল বিজয়ীদের হাতে ক্রেস্ট এবং সার্টিফিকেট তুলে দেন সম্মানিত অতিথিবৃন্দ।

সভাপতির বক্তব্যের মাধ্যমে এসএসসি পরিবারের এই ঈদ পুনর্মিলনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এসএসসি পরিবারের এডমিন জয় চৌধুরী বলেন পটিয়ার ইতিহাস ঐতিহ্যকে সকলের কাছে পৌঁছে দিতে সামনে আরো নতুন নতুন উদ্যোগ গ্রহণ করবেন। অনুষ্ঠানে তিনি বলেন গ্রুপের মেম্বার এবং শিক্ষার্থীরাই এসএসসি পরিবারের শক্তি। সবার সহযোগিতায় এসএসসি পরিবার এগিয়ে যাবে এবং শিক্ষার্থীদের পাশে এসএসসি পরিবার সবসময় পাশে থাকবেন বলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট