1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে থাকছেনা সময়সীমা,পাকলেই বাজারজাতকরণ করা যাবে আম। ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি গাছবাড়িয়া সরকারি কলেজে অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা ১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন

চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

  • প্রকাশিত: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৫৭ বার পড়া হয়েছে

চকরিয়া প্রতিনিধিঃ
চকরিয়া উপজেলার ডুলাহাজারায় শশুর বাড়িতে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে ফারহানা আক্তার (২২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সকাল পৌঁনে ১০টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকায় এ ঘটনা ঘটে৷

নিহত ফারহানা ওই এলাকার মালয়েশিয়া প্রবাসী কামাল উদ্দিনের স্ত্রী। বিয়ের এক বছর পার না হতেই তাদের দাম্পত্য জীবনের ইতি টানতে হয়েছে।

ঘটনা সুত্রে জানা গেছে, শুক্রবার সকালে শশুর বাড়ি রংমহলে দ্বিতল বিশিষ্ট নির্মাণাধীন ভবনের প্রথম তলার ছাদে উঠে লম্বা বাঁশ দিয়ে গাছের কাঁচা আম পাড়ছিল গৃহবধূ ফারহানা। একপর্যায়ে সে ছাদ থেকে মাটিতে ছিটকে পড়ে। শশুর বাড়ির লোকজন দেখে তাকে উদ্ধার করে নিকটস্থ মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পিত্রালয়ের লোকজনও সেখানে উপস্থিত হয়। সম্পূর্ণ জ্ঞান থাকা অবস্থায় আহত ফারহানা স্বজনদের নিকট সম্পূর্ণ ঘটনার বর্ণনা দেন। পরে ১১টা ৩৫ মিনিটে ফারহানাকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে নিহতের শশুর নুরুল কবির নুরু বলেন, পুত্রবধূ ফারহানার সাথে কারো কোন বিরোধ বা মনোমালিন্য ছিল না। তার চালচলনে বাড়ির লোকজনসহ প্রতিবেশীরা সবাই সন্তুষ্ট। পরিবারের অন্যান্য সদস্যদের অজান্তে সে ছাদে আম পাড়তে উঠে। একপর্যায়ে ছাদ থেকে মাটিতে পড়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

নিহত ফারহানার পিতা ফরিদ আলম বলেন, মেয়েটি শশুর বাড়িতে যেমন সবার সাথে মিলেমিশে ছিল, তেমনিভাবে পিতার বাড়িতেও সবার আন্তরিকতা নিয়ে হাসিখুশি থাকতো। যেহেতু কন্যা ঘটনা সম্পর্কে সবাইকে বলে গেছে, সে অনুযায়ী এ মৃত্যুতে কারো হাত নেই। তাই নিজের কোন অভিযোগ নেই বলেও জানান তিনি।

জানা গেছে, বিগত আট মাস আগে খুটাখালী ইউনিয়নের সেগুনবাগিচা এলাকার ফরিদ আলমের কন্যা ফারহানা আক্তারের সাথে আনুষ্ঠানিক বিয়ে হয় ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকার নুরুল কবির নুরুর পুত্র কামাল উদ্দিনের সাথে। বিয়ের কয়েকমাস পর কামাল মালয়েশিয়া প্রবাসে চলে যায়। শুক্রবার স্ত্রী মৃত্যুর খবর পেয়ে মালয়েশিয়া থেকে কামাল উদ্দিন দেশের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বলেও জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের মেম্বার শফিকুল ইসলাম। তিনি বলেন, আম পাড়তে গিয়ে ছাদ থেকে গৃহবধূর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে নিহতের পরিবার। এ ব্যাপারে কারো বিরুদ্ধে অভিযোগ নেই বলেও জানান মেম্বার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট