1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে থাকছেনা সময়সীমা,পাকলেই বাজারজাতকরণ করা যাবে আম। ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি গাছবাড়িয়া সরকারি কলেজে অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা

শোক সংবাদঃ কুলসুমা বেগমের ইন্তেকাল

  • প্রকাশিত: শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ১৩৮ বার পড়া হয়েছে

শোক সংবাদ
কুলসুমা বেগমের ইন্তেকাল
চন্দনাইশ উপজেলা সাতবাড়িয়া যতরকুল মরহুম এম আজিজুল হক’র সহধর্মিনী ও আমার প্রিয় বন্ধু মুহাম্মদ মোজাম্মেল হকের মমতাময়ী মা কুলসুমা বেগম আজ সকাল ৭ টা ৩০ মিনিটের সময় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন,(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। ইন্তেকালে মরহুমার বয়স হয়েছিল (৭০) বছর। তিনি ৩ছেলে,২মেয়ে,নাতি-নাতনি আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। ঐদিন ৯ মার্চ শনিবার বাদে আছর সোলাইমান হাজী জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে মরহুমার নামাজের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
শোক প্রকাশ:-চন্দনাইশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মুছা,সাধারণ সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট