1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে থাকছেনা সময়সীমা,পাকলেই বাজারজাতকরণ করা যাবে আম। ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি গাছবাড়িয়া সরকারি কলেজে অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা

ঢাবির ছাত্রলীগের কমিটিতে উপ-আপ্যায়ন সম্পাদক হলেন বাঁশখালীর তানজির

  • প্রকাশিত: বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২০৬ বার পড়া হয়েছে

ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার ২৭৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাবি শাখার সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটিতে বাঁশখালীর তানজিরুল ইসলাম উপ-আপ্যায়ন সম্পাদক নির্বাচিত হন। তানজিরুল ইসলাম এসএসসি পাস করে ২০১৬ সালে, এইচএসসি পাস করে ২০১৮ সালে, এরপর ২০১৯ সাথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাবিজ্ঞান বিভাগে এমএতে ভর্তি হয়য়। এবং ২০২২ সালে ভাষাবিজ্ঞান বিভাগ হতে স্নাতক শেষ করে। বর্তমানে স্নাতকোত্তরে অধ্যায়নরত আছে ঢাবিতে।

উল্লেখ্য, পূর্বে মাস্টারদা’ সূর্যসেন হল এসোসিয়েশন অব লিঙ্গুইস্টিকস(শালিন) এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি এবং বিজিসি পাওনিয়ার এর সভাপতির দায়িত্ব পালন করেছি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হল শাখার অর্থ সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলাম, এবং আজকে হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে উপ আপ্যায়ন সম্পাদকের দায়িত্ব পেয়েছে। বাড়ি বাঁশখালী উপজেলার, কালিপুর ইউনিয়নের গুনাগরী গ্রাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট