1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে থাকছেনা সময়সীমা,পাকলেই বাজারজাতকরণ করা যাবে আম। ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি গাছবাড়িয়া সরকারি কলেজে অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা

ঢাকায় জননেতা আতাউর রহমান খান কায়সার এর স্মরণে দোয়া ও মিলাদ মাহাফিল অনুষ্ঠিত –

  • প্রকাশিত: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ২৮৬ বার পড়া হয়েছে

বীর চট্রলার গর্বিত সন্তান, মুক্তিযুদ্ধের সংগঠক, সংবিধান প্রণেতা, সাবেক জাতীয় পরিষদের সদস্য, রাষ্ট্রদূত, বর্ষীয়ান রাজনীতিবিদ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা আতাউর রহমান খান কায়সার এর ১৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া, মিলাদ মাহাফিল ও তবারক বিতরণ অনুষ্টান ঢাকাস্থ চট্টগ্রাম আওয়ামী পরিবার নেতৃবৃন্দ এর উদ্যোগে ঢাকা হাইকোর্ট জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

এতে মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মাওলানা ফারুকী।
এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ, চট্রগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আলী আকবর সিদ্দিকী, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য তসলিম উদ্দীন রানা, সাইফুল্লাহ আল মামুন, ফয়েজ উল্লাহ, মো: আকতার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সদস্য নাসির উদ্দীন, সোহাগ চৌধুরী, ত্রান ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য মাসুদ রানা,আওয়ামী লীগ নেতা ড. মোখতার আহমেদ, মাহাবুব পাঠোয়ারী, সাংবাদিক সৈয়দ তৌকির আহমেদ, আনোয়ার হোসেন, সাবেক ছাত্রনেতা খালেদ মাহামুদ চৌধুরী টুটুল, জাহেদ হোসেন, শহীদুল্লাহ্ সিকদার,গিয়াসউদ্দিন সাজিদ প্রমুখ।
উক্ত দোয়া ও মিলাদ মাহাফিলে মুক্তিযুদ্ধের সংগঠক জননেতা আতাউর রহমান খান কায়সার এর জন্য আল্লাহর দরবারে দোয়া করা হয়। তার আত্ত্বার মাগফেরাত কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট