1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে থাকছেনা সময়সীমা,পাকলেই বাজারজাতকরণ করা যাবে আম। ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি গাছবাড়িয়া সরকারি কলেজে অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা ১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন

কাতারে হালাল ফাইনান্স. প্রয়োজনীয়তা ও প্রয়োগ পদ্ধতি শীর্ষক ইসলামী অর্থনীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ২৯৭ বার পড়া হয়েছে

এম এ সালাম, কাতার প্রতিনিধি: ১০ অক্টোরব রাত ৮ ঘটিকায় নুজুম গ্রুপের আয়োজনে রাজধানী দোহার নুজুম অফিসে হালাল ফাইনান্স : প্রয়োজনীয়তা ও প্রয়োগ পদ্ধতি শীর্ষক ইসলামী অর্থনীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।

নুজুম গ্রুপের চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইনের সভাপতিত্তে ও হাফেজ মাওলানা তাজউদ্দিন আহমেদের সঞ্চালনায় মার্কেটিং ডিরেক্টর হাফেজ মাওলানা কেফায়েত উল্লাহর কোরআন কারীম তেলাওয়াতের মাধ্যমে কর্মশালা শুরু হয়।

এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত জামিয়া শরইয়্যাহ মালিবাগ মাদরাসার সহকারি প্রধান মুফতি ও আইএফএ কন্সাল্টেন্সি লিমিটেড এর প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি আব্দুল্লাহ মাসুম।

বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন বাংলাদেশ থেকে আগত জামিয়া রহমানিয়া বেরতলা মাদরাসার মুহাদ্দেস মাওলানা মুহসিনুল হাসান ও কাতার আওকাফের ইমাম হাফেজ মাওলানা ইউসুফ নূর।

কর্মশালা শেষে নুজুম গ্রপের পক্ষ থেকে মেহমানদের হাতে উপহার তুলে দেন গ্রপের চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন, ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী, ম্যানেজিং ডিরেক্টর মাওলানা মাহমুদুল হাসান চৌধুরী, ফাইনান্স ডিরেক্টর হাফেজ মাওলানা তাজউদ্দিন আহমেদ, এডমিন ডিরেক্টর মাওলানা হাফিজুর রহমান নাহিদ, মার্কেটিং ডিরেক্টর হাফেজ মাওলানা কেফায়েত উল্লাহ ও পারচেজ ডিরেক্টর শাহ মাসুম খাদেম।

মুফতি আব্দুল্লাহ মাসুম সাহেবের নিজের লেখা বই যাকাতের আধুনিক বিধান ও মাওলানা মুহসিনুল হাসান এর সংকলিত আল্লামা জুবায়ের আহমদ আনসারী রহ. এর বয়ান সংকলন “খুতুবাতে আনসারী নুজুমের পরিচালকদেরকে হাদিয়া দেন মেহমানদ্বয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট