1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

চাঁপাইনবাবগঞ্জে ট্রলি-সিএনজি সংঘর্ষে ২ জন নিহত।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫৫ বার পড়া হয়েছে

 

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে ইটবাহী ট্রলির সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছে। ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে উপজেলার কানসাট-গোমস্তাপুর সড়কের পুশকনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন হলেন, শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের গাজিপুর বারিক বাজার এলাকার ইসকত আলীর স্ত্রী খলেসা বেগম (৭০)। অন্যজন উপজেলা সাস্থ্য কমপ্লক্সে এলাকার ধীরেন ভকতের ছেলে ততন ভকত (৩৩)।
পুলিশ জানায়, কানসাট থেকে ছেড়ে যাওয়া ইটবাহী ট্রলির সঙ্গে পুশকনী এলাকায় গোমস্তাপুর থেকে ছেড়ে আসা সিএনজির সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নারী ও একজন পুরুষ মারা যান। তারা দুজনই সিএনজির যাত্রী ছিলেন।
এবিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জুবায়ের আহম্মদ জানান, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেন এবং ময়না তদন্ত করার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রলির চালক পালিয়ে গিয়েছে তবে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট