1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে থাকছেনা সময়সীমা,পাকলেই বাজারজাতকরণ করা যাবে আম। ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি গাছবাড়িয়া সরকারি কলেজে অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা

শহীদদের কবর জিয়ারত করলেন জামায়াত নেতা লেবু

  • প্রকাশিত: বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ৩৯৯ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

সদ্য কারামুক্ত ৩১ গাইবান্ধা- ৩,পলাশবাড়ী~সাদুল্লাপুর আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামায়াত মনোনীত নমিনী অধ্যক্ষ মাওঃ নজরুল ইসলাম লেবু স্থানীয় জামায়াত-শিবির নেতা কর্মীদের সাথে নিয়ে ২২শে জুন বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের মহেশপুর গ্রামে জামায়াত কর্মী শহীদ নাজমুস সাকিব ও মজনু মিয়ার কবর জিয়ারত করেছেন।

কবর জিয়ারত কালে তিনি শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত শেষে শহীদদের পরিবারের সার্বিক খোঁজ খবর নেন।

এ সময় পলাশবাড়ী উপজেলা জামায়াতে ইসলামীর আমীর আবু বক্কর সিদ্দিকসহ,পৌর জামায়াতের সেক্রেটারী তাজুল ইসলাম মিলন,শহীদ নাজমুস সাকিবের পিতা জামায়াত নেতা জাহিদুল ইসলাম বুলুসহ অসংখ্য জামায়াত-শিবির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃ জামায়াত নেতা অধ্যক্ষ মাওঃ নজরুল ইসলাম লেবুকে নিম্ন আদালত একটি হত্যা মামলায় ষড়যন্ত্রমূলক আমৃত্যু কারাদন্ড দিয়েছিল। দীর্ঘ ১৯ মাস পর উচ্চ আদালত কর্তৃক গত ১৯ জুন তিনি মুক্তি লাভ করেন।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট