1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে থাকছেনা সময়সীমা,পাকলেই বাজারজাতকরণ করা যাবে আম। ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি গাছবাড়িয়া সরকারি কলেজে অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা

লাশ উদ্ধারের তিন দিনের মধ্যেই হত্যার রহস্য উন্মোচন

  • প্রকাশিত: রবিবার, ১১ জুন, ২০২৩
  • ২৯৪ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

লাশ উদ্ধারের তিন দিনের মধ্যেই হত্যার রহস্য উন্মোচন। বোনের সাথে প্রেমে ব্যর্থ হয়ে ক্ষোভের বশেই খুন করা হয়েছে শিশু বায়েজিদকে। এমন তথ্য দিয়ে আদালতে জবানবন্দী দিয়েছে রোমান ও শরিফুল। গাইবান্ধা জেলা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশের পক্ষ থেকে প্রেস‌ ব্রিফিং‌য়ে এই খবর নিশ্চিত করা হয়েছে ।

৮ মে সোমবার বিকেল তিনটার দিকে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্ধা গ্রামের বালুখোলা এলাকার সৌদি প্রবাসী তাহারুল ব্যাপারীর চার বছরের ছেলে বায়েজিদ । অনেক খোঁজাখুঁজির পরেও কোন খোঁজ খবর না পাওয়ায় ১০মে থানায় সাধারণ ডায়েরি করে বায়েজিদের মা।
১৩ মে শনিবার বিকেল ৫টার দিকে পাশ্ববতী ধান ক্ষেত থেকে বায়েজিদের খন্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশ । ওইদিনই প্রতিবেশী সাইফুল ইসলামের ছেলে সাকিব হাসান রোমান (১৯) ও সোহবার হোসেনের ছেলে রোমা‌নের বন্ধু শরিফুলক ইসলামকে (২০) পুলিশ গ্রেপ্তার করে রিমান্ডে নেয়। রিমান্ডে পুলিশের জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় হত্যাকান্ডের কথা স্বীকার করে ।

কারন হিসাবে জানান, বায়েজিদের বোনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রোমানের। পারিবারিক কারনে বায়েজিদের বোন প্রেমের ইতি টানায় বিয়ের প্রস্তাব দেয় রোমান। প্রস্তাবে রাজি না হওয়ায় রাগে ক্ষোভে অপহরণ করে হত্যা করে বায়েজিদকে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. ইবনে মিজান,পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা,মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (নিঃ) নুর-ই আলম সিদ্দীকি।

৪ বছরের শিশু বায়েজিদ নিখোঁজ হওয়ার পরই ইলেকট্রনিক,প্রিন্টিং মিডিয়া সহ ফেইসবুক পেজে ব্যাপক আলোচনার ঝড় তোলে ঘটনাটি। এমন নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট