1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে থাকছেনা সময়সীমা,পাকলেই বাজারজাতকরণ করা যাবে আম। ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি গাছবাড়িয়া সরকারি কলেজে অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা ১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন

এসএসসি পরিবার কর্তৃক আয়োজিত “ইতিহাস ঐতিহ্যে পটিয়া” বিষয়ক কুইজ ও রচনা প্রতিযোগিতা বিজয়ীদের পুরস্কার বিতরণ

  • প্রকাশিত: সোমবার, ৮ মে, ২০২৩
  • ৬১৫ বার পড়া হয়েছে

এসএসসি পরিবার কর্তৃক আয়োজিত “ইতিহাস ঐতিহ্যে পটিয়া” কুইজ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক, প্রফেসর এ.বি.এম আবু নোমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া কেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ এমদাদুল হাসান। এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়ার গণ্যমান্য ও মানবিক ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসএসসি পটিয়া সম্মানিত এডমিন মঈনুল হক মোহন।

অনুষ্ঠানের শুরুতে পটিয়া এসএসসি পরিবারের সম্মানিত এডমিন ও কো-অর্ডিনেটর জয় চৌধুরী স্বাগত বক্তব্য রাখেন এবং এসএসসি পরিবার কার্যক্রম গুলো সকলের সামনে তুলে ধরেন।

পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হওয়া এই অনুষ্ঠান দর্শকদের উপস্হিতিতে মিলনমেলায় পরিনত হয়।

অনুষ্ঠানের শেষ পর্বে সকল বিজয়ীদের হাতে ক্রেস্ট এবং সার্টিফিকেট তুলে দেন সম্মানিত অতিথিবৃন্দ।

সভাপতির বক্তব্যের মাধ্যমে এসএসসি পরিবারের এই ঈদ পুনর্মিলনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এসএসসি পরিবারের এডমিন জয় চৌধুরী বলেন পটিয়ার ইতিহাস ঐতিহ্যকে সকলের কাছে পৌঁছে দিতে সামনে আরো নতুন নতুন উদ্যোগ গ্রহণ করবেন। অনুষ্ঠানে তিনি বলেন গ্রুপের মেম্বার এবং শিক্ষার্থীরাই এসএসসি পরিবারের শক্তি। সবার সহযোগিতায় এসএসসি পরিবার এগিয়ে যাবে এবং শিক্ষার্থীদের পাশে এসএসসি পরিবার সবসময় পাশে থাকবেন বলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট