1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে থাকছেনা সময়সীমা,পাকলেই বাজারজাতকরণ করা যাবে আম। ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি গাছবাড়িয়া সরকারি কলেজে অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা

মহামান্য রাষ্ট্রপতির সাথে সবুজ আন্দোলন’র নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

  • প্রকাশিত: রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ২৫২ বার পড়া হয়েছে
প্রেস বিজ্ঞপ্তিঃ

পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন প্রতিষ্ঠাকালীন সময় থেকে জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব সম্পর্কে জনসচেতনতা তৈরিতে কাজ করছে। রাষ্ট্রের পক্ষে আন্তর্জাতিক জলবায়ু তহবিল আদায়ের জন্য নিয়মিত সভা—সেমিনার আয়োজন করে দেশে ও বিদেশে জনসমর্থন তৈরির চেষ্টা করা হচ্ছে। এছাড়াও নিয়মিত বৃক্ষরোপণ কর্মসূচি সহ পরিবেশগত সমস্যা সম্পর্কে নিয়মিত কর্মকাণ্ড বাস্তবায়ন করছে সবুজ আন্দোলন।

আজ ২ এপ্রিল বাংলাদেশের ২০ তম নতুন মহামান্য রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পুর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সবুজ আন্দোলনের নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার, পরিচালক অধ্যক্ষ নাদিয়া নূর তনু, অভিনেতা উদয় খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সহ—সাংগঠনিক সম্পাদক ও এন কবির গ্রুপের চেয়ারম্যান হাজী মোঃ নুরুল কবির, আজাদ ইসলাম, কেন্দ্রীয় নারী পরিষদের যুগ্ম আহ্বায়ক মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার ও কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং ড্রিমওয়াল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নুরুল ইসলাম।

সবুজ আন্দোলনের চেয়ারম্যান বাপ্পি সরদার, মহামান্য রাষ্ট্রপতিকে সংগঠনের সার্বিক কার্যক্রম সম্পর্কে অবগত করেন এবং সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় মহামান্য রাষ্ট্রপতি দেশের গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সার্বিক কার্যক্রম পরিচালনার পরামর্শ দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট