1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

খুলনা জেলা বিএনপির বিবৃতি বিএনপি নেতা মজিদের নিঃশর্ত মুক্তির দাবি

  • প্রকাশিত: বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৩৩০ বার পড়া হয়েছে

জুলফিকার আলী,দাকোপ প্রতিনিধিঃ

খুলনা জেলার পাইকগাছা উপজেলা বিএনপি’র সভাপতি ডাঃ
মজিদের নিঃশর্ত মুক্তি দাবি জানিয়েছেন জেলা নেতৃবৃন্দের
এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি জানান
পাইকগাছা উপজেলা বিএনপি’র সভাপতি ডাঃ আব্দুল মজিদকে রাজনৈতিক প্রতিহিংসার হয়রানিমুলক মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে ফ্যাসিষ্ট আওয়ামী আজ্ঞাবহ আদালত। এঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে গতকাল বুধবার বিবৃতি দিয়েছেন খুলনা জেলা বিএনপি’র নেতৃবৃন্দ।
২০১৮ সালে পুলিশের দায়েরকৃত কল্পকাহিনী সাজানো গায়েবী মামলায় আদালত জামিন না মঞ্জুর করে পাইকগাছা উপজেলা বিএনপি’র সভাপতি ডাঃ আব্দুল মজিদকে জেলহাজতে প্রেরণ করে।
বিবৃতিদাতারা হলেন খুলনা জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খান, সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী ও যুগ্ম-আহবায়ক শেখ আবু হোসেন বাবু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট