1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

বাসকপ চট্টগ্রাম জেলার নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত,

  • প্রকাশিত: শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ১১২ বার পড়া হয়েছে

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ, ব্যুরো চীফ,

চট্টগ্রাম জেলা বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নতুন কমিটির পরিচিতি সভা ও সংবর্ধনা চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম জেলা শাখা বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) এর নতুন কমিটির পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১মার্চ ২০২৪) বিকাল ৪ টার সময় চট্টগ্রাম নগরী একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠানের উদ্বোধন করেন, সাপ্তাহিক সপ্তপল্লী সমাচার এর সম্পাদক ও প্রধান বক্তা মোঃ আবুল হোসেন সরদার। চট্টগ্রাম জেলা শাখা বাসকপ এর সভাপতি মোঃ জসীম উদ্দীন নিরবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল ওয়াহহাবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাসকপ এর কেন্দ্রীয় অতিরিক্ত মহাসচিব মোঃ আল-আমিন শাওন। বিশেষ অতিথি ছিলেন, বাসপক এর ভাইস-চেয়ারম্যান ফাতেমা বেগম, সদস্য দাউদ মোঃ তুহিন। অনুষ্ঠানে বাসকপ এর অতিরিক্ত মহাসচিব আল-আমিন শাওন আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (বাংলাদেশ চ্যাপ্টার) এর অর্গানাইজিং সেক্রেটারী নির্বাচিত হওয়ায় চট্টগ্রাম জেলা বাসকপ এর পক্ষ থেকে সংবর্ধনার মাধ্যমে ফুলেল শুভেচছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও চট্টগ্রাম জেলা বাসকপ এর সকল নেতৃবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) এর সিনিয়র সহ সভাপতি বাবু সনজিত কুমার দত্ত খোকন, সহ সভাপতি জয়নাল আবেদীন মিন্টু, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ জাহেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম, মোঃ হেলাল উদ্দিন, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, আইন বিষয় সম্পাদক নুরুল কবির, মহিলা বিষয়ক সম্পাদক শাহীন আকতার, আইটি বিষয়ক মোঃ ইয়াছিন আকাশ, প্রচার সম্পাদক নাছির উদ্দীন, দপ্তর সম্পাদক আবুল কাশেম আজাদ, সমাজ কল্যাণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিকী, প্রকাশনা সম্পাদক মোঃ সাইফুল ইসলাম তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ ইসমাইল হোসাইন আহাদ, প্রশিক্ষণ সম্পাদক নুর আলম মুন্না, ক্রীড়া সম্পাদক মোঃ নুরুল্লা সবুজ, কার্যনির্বাহী সদস্য আকরাম হোসেন দুলাল ও প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা বাসকপ’কে কল্যাণমূখী এবং সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট কর্মকান্ডের মাধ্যমে তৃণমূল পর্যায়ে পৌছে দেয়ার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট