1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

জন্ম ও মৃত্য নিবন্ধন কার্যক্রমে রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শিবগঞ্জ পৌরসভা।

  • প্রকাশিত: শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ২৯০ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

জন্ম ও মৃত্য নিবন্ধন কার্যক্রমে রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা।

৬ অক্টোবর (শুক্রবার) দুপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শ্রেষ্ঠত্বের সম্মাননা স্মারক গ্রহণ করেন শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জসীম উদ্দীন হায়দার, রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ প্রমূখ।
সম্মাননা স্মারক প্রতিক্রিয়ায় মেয়র সৈয়দ মনিরুল ইসলাম বলেন, জন্ম ও মৃত্যু নিবন্ধন সেবা নির্ভুল ভাবে সম্পন্ন করে জনগনের কাছে পৌঁছে দেয়া একটি বড় চ্যলেঞ্জ। এই কাজে শিবগঞ্জ পৌরসভা অসামান্য অবদান রাখায় শিবগঞ্জ পৌরসভাকে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত ঘোষণা করা হয়। তিনি আরো বলেন, আমার এ সফলতা শুধু শিবগঞ্জ পৌরসভার নয় এটি শিবগঞ্জ উপজেলার সর্বস্তরের জনসাধারণের সফলতা।আমি নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন ও জনগণের কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছি।
পৌরবাসীর সকল বিপদে-আপদে পাশে থেকে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি।
উল্লেখ্য, গত বছর জেলায় শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হয়েছিলেন সৈয়দ মনিরুল ইসলাম এবং শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত হয়েছিল শিবগঞ্জ পৌরসভা। রাজশাহী বিভাগীয় শ্রেষ্ঠ পৌরসভার গৌরব অর্জনে শিবগঞ্জ পৌরবাসীকে অভিনন্দন জানান মেয়র সৈয়দ মনিরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট