1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে সাপের কামড়ে একজনের মৃত্যু চিকিৎসায় অবহেলার অভিযোগ।

  • প্রকাশিত: সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ২৬২ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সর্ববৃহৎ কানসাট আম বাজারে আমের আড়তে ঘুমিয়ে থাকা অবস্থায় সাপের কামড়ে একজন আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

২৮ আগস্ট (সোমবার) দিবাগতরাতে আমের আড়তে ঘুমিয়ে থাকা অবস্থায় সাপে কামড় দিলে স্থানীয়রা শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় কিন্তু তাৎক্ষণিকভাবে ভ্যাকসিন না দিয়ে সকালে ভ্যাকসিন দিয়ে রোগীর অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জে সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় বলে অভিযোগ করেন এলাহি ভরসা এন্টারপ্রাইজ স্বত্বাধিকার আবু সালেক।
মৃত্যু ব্যক্তি মাদারিপুর জেলার শিবচর উপজেলার ভদ্রাসন গ্রামের মোতালেব হোসেন মাতব্বরের ছেলে মহম্মদ আলী (৪০)।
এ বিষয়ে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মশিউর রহমান মানিক দায়িত্ব অবহেলার বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, আমি নিয়ম মেনেই সঠিক চিকিৎসা দিয়েছি।
শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সায়রা খান
বলেন, মৃত ব্যক্তির স্বজনরা আমার কাছে এসেছিলেন এবং বিষয়টি আমাকে মৌখিকভাবে জানিয়েছে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট