1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন। তীব্র তাপতাহে “ডিফেন্স এক্স সোলজার্স ওয়েলফেয়ার সোসাইটি” কর্তৃক পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁপাইনবাবগঞ্জে হিটস্ট্রোকে ট্রাফিক পুলিশ পরিদর্শকের মৃত্যু। সোনাইমুড়ীতে পাওয়া গেছে নতুন গ্যাস কূপ বৃষ্টি কামনায় চাঁপাইনবাবগঞ্জে ইস্তিসকার নামাজ আদায়।

চাঁপাইনবাবগঞ্জে এক ছাগলের ৬টি বাচ্চা।

  • প্রকাশিত: শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ১৬৫ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় একটি ছাগল ছয়টি বাচ্চা প্রসব করেছে। বর্তমানে মা ছাগল ও তার ছয়টি বাচ্চা সুস্থ রয়েছে।

২৯ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাত এগারোটার দিকে উপজেলার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড দৌলতপুর গ্রামের হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ছাগলের মালিক দৌলতপুর হাজিপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম মনি। মনিরুল ইসলাম পেশায় একজন কাঠমিস্ত্রি।
মনিরুল ইসলাম জানান, পেটে বাচ্চা আসার পর থেকেই ছাগলটির পেট অস্বাভাবিক বড় হয়ে যায়। বেশি বাচ্চা আছে বুঝতে পেরে ছাগলটিকে ভালভাবে যত্ন করা হয়েছে। আজ রাতে পরপর ছয়টি বাচ্চা প্রসব করে ছাগলটি। এদিকে একসঙ্গে এক ছাগীর ছয়টি বাচ্চা প্রসব করায় তা দেখতে এলাকার মানুষ মনিরুল ইসলামের বাড়িতে ভিড় করছেন।
মনিরুল ইসলামের স্ত্রী পলি বেগম বলেন, আমার বাড়িতে পালিত একটি ছাগলের ছয়টি বাচ্চা হওয়ায় এবং মা ছাগল ও সবগুলো বাচ্চা সুস্থ থাকায় আমি খুব খুশি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট