1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু

চন্দনাইশে দুই হাজার ইয়াবাসহ আটক ১

  • প্রকাশিত: রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৭৯ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধি:-

চন্দনাইশে দুই হাজার ইয়াবাসহ একটি প্রাইভেটকার ঢাকা (মেট্রো-গ-১২-০৫৭০) জব্দ করেছে থানা পুলিশ।

২ সেপ্টেম্বর (শনিবার) ১২টার সময় চন্দনাইশ পৌরসভাস্থ উত্তর গাছবাড়ীয়া এলাকায় সড়ক ও জনপথ অফিসের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে প্রাইভেটকারটি জব্দ করা হয়।

এসময় পাচারকারী তুহিন আলী (৩৪)কে আটক করা হয়। আটককৃত তুহিন আলী রাজশাহী জেলার চারঘাট থানার চারঘাট পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের থানাপাড়া এলাকার মৃত ইয়াদ আলীর ছেলে।

থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, মাদক উদ্ধারে নিয়মিত অভিযান চালাচ্ছে চন্দনাইশ থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় প্রাইভেটকারে করে সুকৌশলে ইয়াবা পাচারকালে দুই হাজার ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট