1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সামাজিক অবক্ষয় -শাহিদা আকতার জাহান কবি মিনার মনসুরের একুশে পদক প্রাপ্তি উপলক্ষে পটিয়ার বড়লিয়া গ্রামে স্বজন ও সুহৃদ সমাবেশ ফেরিঘাটে বেইলি ব্রিজে ফের টেম্পোর ধাক্কায় আহত একজন প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ প্রাক্তন শিক্ষার্থী পরিষদের পক্ষ হতে মরহুম মওলানা আবদুস সোবহান (রহ.) এর ১০৬ তম ওফাত বার্ষিকীতে খতমে কুরআন, দোয়া মাহফিল সম্পন্ন পেকুয়া সাংবাদিক সমিতির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত যৌতুক মামলার আসামী মিরাজ গ্রেফতার। চট্রগ্রাম রাঙ্গামাটি সড়কের পাশে “আই লাভ ফরেস্ট”  স্থাপন।  ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার পটিয়ায় জাতীয় পার্টির উদ্যােগে মহান মে দিবস পালন।। শ্রমজীবি মানুষের অধিকার আদায়ের জন্য পার্টি’কে শক্তি শালী করার আহবান 

চাঁপাইনবাবগঞ্জে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক আহত।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১২৮ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে আলাউল ইসলাম (২০) নামে এক বাংলাদেশি যুবক আহত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্তে শূন্য লাইন হতে আনুমানিক ১০০ গজ ভারতের অভ্যন্তরে শ্মশান ঘাট নদীর পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।
আলাউল ইসলাম উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মনিরুল ইসলামের ছেলে। স্থানীয়দের তথ্য অনুযায়ী গভীর রাতে সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/৫ এস হতে আনুমানিক ১০০ গজ ভারতের অভ্যন্তরে কিছু সংখ্যক বাংলাদেশি শ্মশান ঘাট নদীর পশ্চিম পাশে প্রবেশ করে এসময় টহলরত বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এতে আলাউল গুলিবিদ্ধ হয়ে আহত হন। এবিষয়ে ৫৯ বিজিবি অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, ঘটনাটি সীমান্তের ওপারে ভারতীয় অংশে ঘটেছে। সীমান্তে গুলির ঘটনায় বিএসএফকে পত্র দেয়া হবে বলে জানিয়েছেন ৫৯ বিজিবির এই কর্মকর্তা।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন বলেন, চোরাচালানের উদ্দেশ্যে কয়েকজন ভারত গিয়েছিলেন এতে বিএসএফ’র গুলিতে আহত হন আলাউল নামের এক যুবক। এসময় তার সঙ্গীরা তাকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে আসে। পরে আলাউলকে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায় কিন্তু সেখানে চিকিৎসা না করে পরে তাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট