1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ৫ম বার ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা

  • প্রকাশিত: রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ১০৫ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা :

বোয়ালখালী থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২৩-২০২৪ সেশনে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের নির্বিঘ্নে যাতায়াত ও পরীক্ষায় অংশগ্রহণের লক্ষ্যে বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিচালনা ও তত্ত্বাবধানে ৪ দিনব্যাপী ৫ম বারের মত ফ্রি বাস সার্ভিস ব্যবস্থা করা হয়েছে।

গতকাল শনিবার সকাল ৭টায় প্রধান অতিথি হিসেবে সর্বশেষ দিনের ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করেন বোয়ালখালীর কৃতি সন্তান ও জামাল খান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রকৌশলী বিজয় কুমার চৌধুরী।

উদ্বোধনকালে তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার কোনো বিকল্প নেই। তাই এ সংগঠন পরীক্ষার্থীদের জন্য যে ফ্রি বাস তা একটি স্মার্ট নাগরিকের কাজ। যা বোয়ালখালীকে স্মার্ট বোয়ালখালী তৈরিতে মুখ্য ভূমিকা রাখবে।

কর্ণফুলীর ফেরী ও ফেরীঘাটের যানজটের দুর্ভোগ ছাড়া নির্বিঘ্নে পরীক্ষায় অংশগ্রহণ করতে পেরে কৃতজ্ঞতা প্রকাশ করেছে পরীক্ষার্থীরা।

বিভিন্ন ইউনিটের ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের উপজেলা থেকে বিশ্ববিদ্যালয় ও পরীক্ষা শেষে বিশ্ববিদ্যালয় থেকে বোয়ালখালীতে নির্বিঘ্নে যাতায়াত সুবিধা জন্য এমন উদ্যোগ নিয়েছেন বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ফজলুল কাদের, সাধারণ সম্পাদক কফিল উদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগণ।

এছাড়া গত ২, ৮ এবং ৯ তারিখ যথাক্রমে ক, খ এবং গ ইউনিটের পরীক্ষা চলাকালীনও  বাস সার্ভিস অব্যাহত ছিল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট