1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

চট্টগ্রামের সাতকানিয়ায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন মরহুম এজাহার মিয়া ফাউন্ডেশন।

  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১০৫ বার পড়া হয়েছে

শনিবার (৯ মার্চ) সকাল ১০টা থেকে কাঞ্চনার বিভিন্ন এলাকায় গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে প্রতিবছরের ন্যায় এই বছরেও কাঞ্চনার হতদরিদ্র পাঁচ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন মরহুম এজাহার মিয়া ফাউন্ডেশন।ফাউন্ডেশনটির কর্ণধার ও মরহুম এজাহার মিয়ার উত্তরসূরী প্রবাসী মোহাম্মদ শাহজাহান,শাহাদাত হোসেন ও সমাজসেবক সাইফুল ইসলামের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।সকাল থেকে হতদরিদ্র পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবেন বলে জানা যায়।

এই বিষয়ে সাইফুল ইসলাম বলেন, সমাজসেবায় আমাদের শান্তি।আমাদের বাবার সদকায়ে জারিয়া হিসেবে যেকোনো মুহুর্তে আমরা তিন ভাই মানবতার কল্যাণের জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, মরহুম এজাহার মিয়া ফাউন্ডেশন সাতকানিয়ার কাঞ্চনায় গড়ে উঠা একটি সামাজিক সংগঠন।করোনাকালীন থেকে শুরু করে প্রতিটি মুহুর্তে কাঞ্চনার হতদরিদ্র মানুষের সেবায় কাজ করে যাচ্ছে সংগঠনটি।ইতিমধ্যে সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হয়েছে সাধারণ মানুষের মাঝে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট