1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর ভাষণ বন্ধ ও কটূক্তির অভিযোগে শিক্ষক আটক।

  • প্রকাশিত: শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ১০৪ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ডিগ্রী কলেজে বঙ্গবন্ধু মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ বাজানো বন্ধ ও কটূক্তির অভিযোগে তোফিকুল ইসলাম নামে এক শিক্ষককে আটক করা হয়েছে। জানা যায়, তিনি ওই কলেজের আরবি বিভাগের শিক্ষক। ৭ মার্চ (বৃহস্পতিবার) বিকেলে শিক্ষক তোফিকুল ইসলামকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ভোলাহাট থানার ওসি সুমন কুমার। তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে জামবাড়িয়া ডিগ্রী কলেজে মাইকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ বাজানো হচ্ছিল। এসময় তোফিকুল ইসলাম বঙ্গবন্ধু সম্পর্কে কটূক্তি করে মাইক বন্ধ করে দেন। এঘটনায় কলেজের অন্য শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা ঘটনাস্থলে এসে ঘটনার প্রতিবাদ জানায়।

পরে পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।
জামবাড়িয়া কলেজের অধ্যক্ষ মো. শাহাবুদ্দিন জানান, বঙ্গবন্ধু সম্পর্কে কটুক্তি ও তার ৭ই মার্চের ভাষণ বন্ধ করে তোফিকুল ইসলাম চরম অপরাধ করেছেন। এ ঘটনায় কলেজের অধ্যক্ষ মো. শাহাবুদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এবিষয়ে ওসি সুমন কুমার জানান, মামলার এজাহার পেলে তোফিকুলকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট