1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার সরকার উৎখাতে কাজ করছে অতি বাম-অতি ডানরা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনসুর মাস্টারের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। সোনাইমুড়ীতে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু ১০নং সলিমপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি। চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র – শোকবার্তা দক্ষিণ জেলা বিএনপি’র সাবেক সভাপতি জনাব আলহাজ্ব আহমদ খলিল খাঁন ইন্তেকাল করেছেন

  • প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১৫১ বার পড়া হয়েছে

৩১/১২/২৩ইং
প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র সাবেক সভাপতি জনাব আলহাজ্ব আহমদ খলিল খাঁন ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহে ওয়াইন্না ইলাইহির রাজেউন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আবু সুফিয়ান ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব এনামুল হক এনাম।

আজ এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, আলহাজ্ব আহমদ খলিল খাঁন এর মৃত্যুতে তাঁর পরিবার-পরিজনের মত আমরাও গভীরভাবে সমব্যাথী। একজন দক্ষ সংগঠক হিসেবে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’কে সাংগঠনিক ভাবে মজবুত ভিত্তির উপর প্রতিষ্ঠিত করতে তিঁনি অসামান্য অবদান রেখেছেন। মহান স্বাধীনতার ঘোষক, বিএনপি’র প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান (বীর উত্তম) এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে তিঁনি গভীরভাবে বিশ্বাসী ছিলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির বহুদলীয় গণতান্ত্রিক চেতনাকে দৃঢ়ভাবে হৃদয়ে ধারণ করে মানুষের বাক-ব্যক্তি ও মতপ্রকাশের স্বাধীনতার স্বপক্ষে বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমান এর নেতৃত্বে সকল গনতান্ত্রিক আন্দোলনে তাঁর সক্রিয় ও সাহসী অংশগ্রহণ ছিল প্রশংসনীয়।

দোয়া করি, মহান রাব্বুল আলামিন যেন তাঁকে জান্নাত নসীব ও শোকাহত পরিবারবর্গকে ধৈর্য্য ধারনের ক্ষমতা দান করেন। আমরা আলহাজ্ব আহমদ খলিল খাঁন এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার বর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

বার্তা প্রেরক :
মঈনুল আলম ছোটন
দপ্তরের দায়িত্ব প্রাপ্ত,
চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট