1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১২ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। পটিয়ায় কেন্দ্রীয় কৃষক লীগ নেতা আলহাজ্ব আহমদ নবী সওদাগরের কবরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ নুরুল আবছারের শ্রদ্ধাঞ্জলি নিবেদন চাঁপাইনবাবগঞ্জে কবিগুরুর ১৬৩তম জন্মবার্ষিকী পালন। সামাজিক অবক্ষয় -শাহিদা আকতার জাহান কবি মিনার মনসুরের একুশে পদক প্রাপ্তি উপলক্ষে পটিয়ার বড়লিয়া গ্রামে স্বজন ও সুহৃদ সমাবেশ ফেরিঘাটে বেইলি ব্রিজে ফের টেম্পোর ধাক্কায় আহত একজন প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’

হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি শ্যামল নাথ, সম্পাদক বোরহান উদ্দিন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ২৩৩ বার পড়া হয়েছে

মোহাম্মদ জামশেদঃ- হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের কমিটি পুনর্গঠন করা হয়েছে। বুধবার রাতে স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক বিশেষ সভায় দৈনিক বঙ্গজননী প্রতিনিধি শ্যামল নাথকে সভাপতি, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মোঃ বোরহান উদ্দিনকে সাধারণ সম্পাদক ও দৈনিক কালবেলা প্রতিনিধি মোঃ আলমগীর হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

ঐক্য পরিষদের সাবেক সভাপতি আসলাম পারভেজ ( দৈনিক দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ ও দৈনিক ইনকিলাব )’র সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জ্বল নাথ (ডেইলী অবজারভার)’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মেয়াদোত্তীর্ণ হওয়ায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে কমিটি আগামি এক বছরের জন্য পুনর্গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি জাহেদ মঞ্জু (মিডিয়া এক্সপ্রেস এর নির্বাহী সম্পাদক), যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জ্বল নাথ (ডেইলি অবজারভার), সহ সম্পাদক জাহেদুল আলম (দৈনিক শাহ আমানত), সহ সাংগঠনিক সম্পাদক সুমন পল্লব (দৈনিক নবচেতনা), অর্থ সম্পাদক আবুল মনছুর (দৈনিক অধিকার), দপ্তর সম্পাদক মোঃ আবু নোমান (দৈনিক জনবাণী), প্রচার সম্পাদক রিমন মুহুরী (দৈনিক ইনফো বাংলা), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এইচ এম এরশাদ (দৈনিক একুশের বাণী), সাংস্কৃতিক সম্পাদক মোঃ ওসমান গনি (দৈনিক তৃতীয়মাত্রা ও দৈনিক প্রতিদিনের কাগজ), ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সাহাবুদ্দীন সাইফ (দৈনিক আমার সংবাদ), নির্বাহী সদস্য আসলাম পারভেজ ( দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ ও দৈনিক ইনকিলাব ), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ জাসেদুল ইসলাম ( নাগরিক টিভি ও বাংলাদেশ প্রতিদিন), আরব আমিরাত প্রতিনিধি, প্রবাসি সদস্য মুহাম্মদ জামশেদ (দৈনিক দেশবার্তা), আরাফাতুল ইসলাম (স্বাধীন সংবাদ), মোঃ ইরফানুল ইসলাম (বাংলাট্রিবিউন, নিউজ নাউ ২৪.কম) আরব আমিরাত প্রতিনিধি, মুহাম্মদ আবদুল্লাহ আল মামুন (এশিয়ান টিভি, ঢাকা পোস্ট) আরব আমিরাত প্রতিনিধি। নব গঠিত এই কমিটিকে সাবেক প্রথম সভাপতি আসলাম পারভেজ অভিনন্দন জানিয়েছেন,তিনি আশা করেন ঐক্য পরিষদ সব সময় গঠনতন্ত্রের নিয়ম অনুযায়ী সকল কাজকে সফল করে সামনের দিকে এগিয়ে যাবে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট