1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ১১ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। পটিয়ায় কেন্দ্রীয় কৃষক লীগ নেতা আলহাজ্ব আহমদ নবী সওদাগরের কবরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ নুরুল আবছারের শ্রদ্ধাঞ্জলি নিবেদন চাঁপাইনবাবগঞ্জে কবিগুরুর ১৬৩তম জন্মবার্ষিকী পালন। সামাজিক অবক্ষয় -শাহিদা আকতার জাহান কবি মিনার মনসুরের একুশে পদক প্রাপ্তি উপলক্ষে পটিয়ার বড়লিয়া গ্রামে স্বজন ও সুহৃদ সমাবেশ ফেরিঘাটে বেইলি ব্রিজে ফের টেম্পোর ধাক্কায় আহত একজন প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ প্রাক্তন শিক্ষার্থী পরিষদের পক্ষ হতে মরহুম মওলানা আবদুস সোবহান (রহ.) এর ১০৬ তম ওফাত বার্ষিকীতে খতমে কুরআন, দোয়া মাহফিল সম্পন্ন পেকুয়া সাংবাদিক সমিতির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

এতিম মেয়ের বিয়েতে তারেক আজিজ চৌধুরী’র পক্ষে লোহাগাড়া সমিতি সৌদি আরব আর্থিক অনুদান।

  • প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব এর সাধারণ সম্পাদক ও লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম এর প্রতিষ্ঠাতা তারেক আজিজ চৌধুরী’র পক্ষ থেকে লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব এক এতিম মেয়ের বিয়েতে আর্থিক অনুদান দিয়েছেন।

রবিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নে এতিম মেয়ের বাড়িতে এ অনুদান প্রদান করেন।

তারেক আজিজ চৌধুরী বলেন মানবিক সংগঠন লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব পক্ষে সাধ্যানুযায়ী মানবিক সহায়তা নিয়ে পাশে এসে দাঁড়িয়েছি।

অসহায় মানুষের সেবা করার কথা উল্লেখ করে তারেক আজিজ চৌধুরী বলেন,বিশ্বনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম অসহায় মানুষের কল্যাণে কাজ করার জন্য উদ্বুদ্ধ করে গেছেন। আমরা সেই পথ ধরে অসহায় মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

প্রসঙ্গত,লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব এর সাধারণ সম্পাদক তারেক আজিজ চৌধুরী সমাজের হতদরিদ্র,সুবিধাবঞ্চিত মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি দু:স্থ ও অসহায়দের সাহায্যে প্রতিনিয়ত এগিয়ে আসছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট