1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

লাশ উদ্ধারের তিন দিনের মধ্যেই হত্যার রহস্য উন্মোচন

  • প্রকাশিত: রবিবার, ১১ জুন, ২০২৩
  • ২৯২ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

লাশ উদ্ধারের তিন দিনের মধ্যেই হত্যার রহস্য উন্মোচন। বোনের সাথে প্রেমে ব্যর্থ হয়ে ক্ষোভের বশেই খুন করা হয়েছে শিশু বায়েজিদকে। এমন তথ্য দিয়ে আদালতে জবানবন্দী দিয়েছে রোমান ও শরিফুল। গাইবান্ধা জেলা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশের পক্ষ থেকে প্রেস‌ ব্রিফিং‌য়ে এই খবর নিশ্চিত করা হয়েছে ।

৮ মে সোমবার বিকেল তিনটার দিকে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্ধা গ্রামের বালুখোলা এলাকার সৌদি প্রবাসী তাহারুল ব্যাপারীর চার বছরের ছেলে বায়েজিদ । অনেক খোঁজাখুঁজির পরেও কোন খোঁজ খবর না পাওয়ায় ১০মে থানায় সাধারণ ডায়েরি করে বায়েজিদের মা।
১৩ মে শনিবার বিকেল ৫টার দিকে পাশ্ববতী ধান ক্ষেত থেকে বায়েজিদের খন্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশ । ওইদিনই প্রতিবেশী সাইফুল ইসলামের ছেলে সাকিব হাসান রোমান (১৯) ও সোহবার হোসেনের ছেলে রোমা‌নের বন্ধু শরিফুলক ইসলামকে (২০) পুলিশ গ্রেপ্তার করে রিমান্ডে নেয়। রিমান্ডে পুলিশের জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় হত্যাকান্ডের কথা স্বীকার করে ।

কারন হিসাবে জানান, বায়েজিদের বোনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রোমানের। পারিবারিক কারনে বায়েজিদের বোন প্রেমের ইতি টানায় বিয়ের প্রস্তাব দেয় রোমান। প্রস্তাবে রাজি না হওয়ায় রাগে ক্ষোভে অপহরণ করে হত্যা করে বায়েজিদকে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. ইবনে মিজান,পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা,মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (নিঃ) নুর-ই আলম সিদ্দীকি।

৪ বছরের শিশু বায়েজিদ নিখোঁজ হওয়ার পরই ইলেকট্রনিক,প্রিন্টিং মিডিয়া সহ ফেইসবুক পেজে ব্যাপক আলোচনার ঝড় তোলে ঘটনাটি। এমন নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট