1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
বোয়ালখালী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আবদুস ছোবাহান ভূঁঞা পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২ মাদক থেকে যুবসমাজকে সুপথে ফেরাতে পাড়া মহল্লায় মানবিক ও ক্রীড়া সংগঠন গড়ে তুলা প্রয়োজন – উপজেলা নির্বাহী অফিসার মোঃরায়হান মেহেবুব। সোনাইমুড়ীতে অবৈধভাবে মাটি কাটায় ১লক্ষ টাকা জরিমানা সিএনজি চালিত টেম্পুর নিচে চাপা পড়ে একজন নিহত বোয়ালখালীতে ১৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পটিয়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যুব নেতা সাইফুল হাছান টিটু সবার কাছে দোয়া প্রার্থী বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে জেম হত্যা মামলায় পৌর মেয়র মোখলেশুর কারাগারে।

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৩৯০ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে জেম হত্যা মামলায় পৌর মেয়র মোখলেশুর রহমানকে কারাগারে প্রেরণ করেছে আদালত। সাবেক যুবলীগ নেতা ও সাবেক পৌর কাউন্সিলর খায়রুল আলম জেম হত্যা মামলায় উচ্চ আদালত থেকে পাওয়া জামিনের মেয়াদ শেষে প্রধান আসামী মোখলেশুর রহমান আত্মসমর্পণ করলে জামিন আবেদন নামুঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

৬ জুন (মঙ্গলবার) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক নির্মলেন্দু দাশ এই আদেশ দেন। পাবলিক প্রসিকিউটর (পিপি) নাজমুল আজম ও আসামী পক্ষের আইনজীবী অ্যাড. নজরুল ইসলাম জানান, জেম হত্যা মামলার প্রধান আসামী আদালতে আত্নসমর্পণ করে জামিনের আবেদন করেন।
পরে আদালত বিচার-বিশ্লেষণ করে জামিন বাতিল করে কারগারে পাঠানোর নির্দেশ দেন। হত্যা মামলার ৪৮ জন আসামীর মধ্যে ৩৪ জন আসামী উচ্চ আদালতে জামিন নেয়। গত ৩০ মে উচ্চ আদালতে জামিন পাওয়া ৩২ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন।
পরে আদালত ২৬ জনকে জামিন ও ০৬ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য, গত ১৯ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জের উদয়ন মোড় এলাকায় ইফতারির বাজার করার সময় খাইরুল আলম জেমকে দেশী-বিদেশী ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করা হয়। পরে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে তার মৃত্যু হয়। হত্যাকান্ডের তিন দিন পর গত ২২ এপ্রিল রাত ২টার দিকে খাইরুল আলম জেমের বড় ভাই মনিরুল ইসলাম বাদী হয়ে সদর মডেল থানায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র, দুই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ৪৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট