1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২ মাদক থেকে যুবসমাজকে সুপথে ফেরাতে পাড়া মহল্লায় মানবিক ও ক্রীড়া সংগঠন গড়ে তুলা প্রয়োজন – উপজেলা নির্বাহী অফিসার মোঃরায়হান মেহেবুব। সোনাইমুড়ীতে অবৈধভাবে মাটি কাটায় ১লক্ষ টাকা জরিমানা সিএনজি চালিত টেম্পুর নিচে চাপা পড়ে একজন নিহত বোয়ালখালীতে ১৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পটিয়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যুব নেতা সাইফুল হাছান টিটু সবার কাছে দোয়া প্রার্থী বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

দূমকিতে আশা এনজিও সদস্যের চেক ছিড়ে ফেলার অভিযোগ।

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৪২০ বার পড়া হয়েছে

এস আল-আমিন খাঁন পটুয়াখালী জেলা প্রতিনিধি।

আশা এনজিও দুমকি শাখায় সদস্যের চেক ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে জুবায়ের নামের এক ফিল্ড অফিসারের বিরুদ্ধে। অভিযোগকারী উপজেলার পীরতলা বাজার এলাকার বাসিন্দা মোঃ আবু হানিফ।

মঙ্গলবার ০৬’জুন দুপুরে অভিযোগটি পাওয়া গেছে, গত ৫’জুন দুপুরে ঘটনাটি ঘটে।

অভিযোগে বলা হয়, ভুক্তভোগী সদস্য আবু হানিফ ২০২২ সালে আশা এনজিও থেকে ৬০ হাজার টাকা লোন নেন। ঘটনার দিন গতকাল ৫’জুন দুপুরে এনজিওর নিয়ম অনুযায়ী ৪৫ কিস্তির পরে ৫৫৮ টাকা এনজিও পাওনা তার সঞ্চয় ছিলে ১০০ টাকা। লোন গ্রহণের সময় সদস্যর কাছ থেকে দুটি সাদা চেক জমা রাখেন। কিন্তুু লোন পরিশোধ করার পর চেক ফেরত না দিয়ে ফিল্ড অফিসার জোবায়ের তার সঙ্গে অসৌজন্যমূলক আচরন করেন এবং তার চেক দুটি ছিড়ে ফেলেন।

এ বিষয়ে অভিযুক্ত এনজিও ফিল্ড অফিসার অভিযোগ অস্বীকার করে বলেন, সদস্য হানিফ এর সঙ্গে তার কখনও কোন কথা হয়নি। কেন এমন অভিযোগ করেছে তার জানা নেই।

এছাড়াও ফিল্ড কর্মী কুলসুম আক্তার বলেন, গতকাল সদস্য হানিফ অফিসে এসে সমস্ত লেনদেন হিসাব নিকাশ করে তার চেক দুটি ফেরত নিয়ে যায়। পরবর্তীতে কিভাবে তার চেক ছিরলো তাদের জানা নেই।

এব্যাপারে সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার রিয়াজুল ইসলাম বলেন, গ্রাহকের সঙ্গে কোন রকম ঝামেলা হয়নি। অফিসিয়াল নিয়ম অনুযায়ী তার লোন পরিশোধ করার পরে চেক নিয়ে চলেগেছে। তার সঙ্গে কোন রকম খারাপ আচরণ করা হয়নি।এমন গটনা হলে আমি জানতাম। এধরণের ঘটনার সত্যতা নেই গ্রাহক হানিফ নিজে সাক্ষর করে চেক দুটি নিয়ে গেছেন রেজিস্ট্রার খাতায় তার সাক্ষর রয়েছে এসব অভিযোগ ভিত্তিহীন বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট