1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন। তীব্র তাপতাহে “ডিফেন্স এক্স সোলজার্স ওয়েলফেয়ার সোসাইটি” কর্তৃক পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁপাইনবাবগঞ্জে হিটস্ট্রোকে ট্রাফিক পুলিশ পরিদর্শকের মৃত্যু। সোনাইমুড়ীতে পাওয়া গেছে নতুন গ্যাস কূপ বৃষ্টি কামনায় চাঁপাইনবাবগঞ্জে ইস্তিসকার নামাজ আদায়।

চন্দনাইশে অভিষেক ও প্রীতি ফুটবল ম‍্যাচ অনুষ্ঠিত

  • প্রকাশিত: শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৩৩৪ বার পড়া হয়েছে

[জাহাঙ্গীর আলম ]

চট্টগ্রামের চন্দনাইশে উপজেলায় “শিক্ষায় শক্তি ক্রীড়ায় মুক্তি “এই স্লোগানকে সামনে নিয়ে নতুন গড়ে উঠা চন্দনাইশ উপজেলা ক্রীড়া চক্রের অভিষেক উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

২৬ মে (শুক্রবার) বিকালে ঐতিহ্যবাহী দক্ষিণ চট্টগ্রামের গাছবাড়ীয়া নিত্যানন্দ গৌরচন্দ্র মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠান,অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চট্রগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি, উদ্বোধক ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ‌আবদুল জব্বার চৌধুরী।

অত্র সংগঠনের সভাপতি নুরুল আমজাদ চৌধুরী’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো.সরওয়ার আহসানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা বেগম,থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন,বাংলাদেশ আ’লীগের ত্রাণ ও সমাজকল‍্যাণ উপ-কমিটির সাবেক সদস‍্য আলহাজ্ব আবদুল কৈয়ুম চৌধুরী,উপজেলা ভাইস-চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী,মহিলা ভাইস-চেয়ারম্যান কামেলা খানম রুপা, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী,হাসিমপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট খোরশেদ বিন ইসহাক, খাঁনহাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি চৌধুরী আমির মোহাম্মদ সাইফুদ্দিন,সাধারণ সম্পাদক ওস্তাদ আবু সৈয়দ চৌধুরী আবু,আফনান ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারজাদুল ইসলাম চৌধুরী আরমান প্রমুখ।

প্রীতি ফুটবল ম‍্যাচে অংশ গ্রহণ করেন চট্টগ্রাম কিষোয়ান ফুটবল এফ সি,বনাম বান্দরবান জেলা ফুটবল একাডেমী। ধারাভাষ্যকার ছিলেন,মাষ্টার আবদুল মন্নান,আমিনুল ইসলাম,মাসুদ পারভেজ।
সভায় প্রধান অতিথি বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আ’লীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার। প্রধানমন্ত্রী খেলা-ধুলা ভালোবাসেন। তিনি এদেশকে এবং দেশের মানুষকে ভালোবাসেন। বঙ্গবন্ধু এবং তার কন্যা দেশের জন্য ভালোবাসার যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এবং করে গেছেন তা অনন্তকাল ধরে আমাদের কাছে ইতিহাস হয়ে থাকবে। পরে প্রীতি ম্যাচে বিজয় হয়েছেন চট্রগ্রাম কিষোয়ান এফ সি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট