1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

চন্দনাইশে শ্রেষ্ঠ শিক্ষক হলেন মাওলানা তাওহীদ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ২৫২ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী,চন্দনাইশ প্রতিনিধি:
চন্দনাইশে উপজেলায় মাধ্যমিক স্কুল পর্যায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হলেন মাওলানা নাজমুদ্দীন মো.তাওহীদ। তিনি চন্দনাইশ পৌরসভা সদরস্থ ঐতিহ্যবাহী কাসেম মাহবুব উচ্চ বিদ্যালয়ের ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের শিক্ষক হলেও শিক্ষক পরিবারে ডিজিটাল শিক্ষক নামে পরিচিত। ২০১৭সালে তিনি শিক্ষক বাতায়নে সেরা কন্টেন্ট নির্মাতা হন এবং অদ্যাবধি শিক্ষায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শিক্ষার গুনগত মান উন্নয়নে অবদান রেখে চলছেন।
এই গুণী শিক্ষক চট্টগ্রাম জেলার শিক্ষক অ্যাম্বাসেডর। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর এবং জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়া কামিল মাদরাসা থেকে কামিল ও হাদিস বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। চন্দনাইশ পৌরসভা মাওলানা মঞ্জিল বাড়ীর এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৮৪ সালে জন্ম গ্রহন করেন। তিনি চন্দনাইশ পৌরসভা সদরস্থ জোয়ারা ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদরাসার প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল মাওলানা মুফতি শফিউর রহমান (রাহ:)এর দৌহিত্র এবং একই মাদরাসার সাবেক প্রিন্সিপাল আলহাজ্ব মরহুম মাওলানা মাহমুদুর রহমান (রাহঃ) এর তৃতীয় সন্তান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট