1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রাক্তন শিক্ষার্থী পরিষদের পক্ষ হতে মরহুম মওলানা আবদুস সোবহান (রহ.) এর ১০৬ তম ওফাত বার্ষিকীতে খতমে কুরআন, দোয়া মাহফিল সম্পন্ন পেকুয়া সাংবাদিক সমিতির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত যৌতুক মামলার আসামী মিরাজ গ্রেফতার। চট্রগ্রাম রাঙ্গামাটি সড়কের পাশে “আই লাভ ফরেস্ট”  স্থাপন।  ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার পটিয়ায় জাতীয় পার্টির উদ্যােগে মহান মে দিবস পালন।। শ্রমজীবি মানুষের অধিকার আদায়ের জন্য পার্টি’কে শক্তি শালী করার আহবান  পটিয়া- কর্ণফুলী উপজেলা ডেকোরেটার্স মালিক সমিতির ৩১ সদস্য কমিটি ঘোষণা চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসাথে কাজ করবে সিএমপি ও চসিক। উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ মোহাম্মদ জাফর আলম। উপজেলা পর্যায়(কলেজ) শ্রেষ্ঠ শিক্ষক২০২৪ হলেন হাজী এম এ কালাম সরকারি কলেজ এর মুজাহিদুল ইসলাম

সৃজনশীল শিল্প-সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন নতুন প্রতিভা’র আয়োজন “সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ সম্পন্ন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৩৩১ বার পড়া হয়েছে

রতন বড়ুয়া, চট্টগ্রাম:

সাহিত্যকে ভালোবেসে পাবে নতুন এক ভুবন ,আঁধার ভাঙিয়ে রাঙিয়ে দেবে জীবন” এই স্লোগানে কিছু নবীন, তরুণ প্রতিভাময়ীদের সমন্নয়ে সৃজনশীল শিল্প-সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন “নতুন প্রতিভা”-র নিয়মিত আয়োজন “সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ ২০২৩” গত ৬ মে জেলা শিল্পকলা একাডেমির গ্যালারি হলে অনুষ্ঠিত হয়েছে।.
সংগঠনের সভাপতি প্রভাষক কাজী মোহাম্মদ শিহাবুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ও চট্টগ্রাম জেলাপরিষদের সাবেক চেয়ারম্যান জনাব আলহাজ্ব এম. এ. সালাম।
এই সময় বক্তারা বলেন ” সৃজনশীল মনোভাব নিয়ে এভাবে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান গুলোর মাধ্যমে শিক্ষার্থীদের মেধা যাচাইয়ে এগিয়ে আসলে প্রতিভাময়ীদের প্রতিভার বিকাশ করা সম্ভব। সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে সমাজ ও দেশ আলোকিত হবে। তাই নতুন প্রতিভা’র এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন উপস্থিত অতিথিবৃন্দ। প্রধান অতিথি কাছ থেকে প্রতিযোগীদের ক্রেস ও সার্টিফিকেট গ্রহণের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।
মিথিলা দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান সাহিত্য পরিষদের সভাপতি জনাব মহিউদ্দিন ইমন,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক কার্য‍্যনির্বাহী সদস‍্য মিজানুর রহমান, উত্তর জেলা ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক ও এইচ এইচ বিডি লাইভের চট্টগ্রাম বুর‍্যো প্রধান আবদুল হামিদ, সমাজসেবক এস এম ফজল করিম, আব্দুল্লাহ আল ওয়ালি, নাঈম বিন কাশেম, বৈশাখী ভট্টাচার্য, সৈয়দ জিয়া উদ্দিন, জয় অনিক, সুদিপ্ত পাল, মোহাম্মদ শফিউল হোসেন আরমান, মহৎ দেব, জান্নাতুল মাওয়া, অস্মিতা বসাক, শতাব্দী সুশীল, রাজশ্রী দাশ বৃষ্টি, তমা সরকার, সৈয়দ আরিফুর রহমান, নুসরাত মুস্তফা, আনিসুর রহমান ও প্রিয়া তালুকদার প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট