1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে সরকার ও জনগণের মধ্যে সুসম্পর্ক স্থাপিত হয়েছে —–প্রফেসর ড. সেলিনা আখতার

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ২০১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে সরকার ও জনগণের মধ্যে সুসম্পর্ক স্থাপিত হয়েছে। ফলে জনগণের আকাঙ্খা অনুযায়ী দেশে উন্নয়ন কর্মকান্ড চলছে। পদ্মাসেতু, বঙ্গবন্ধু টানেল, গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্প, বয়স্কভাতাসহ সকল জনবান্ধব প্রকল্প বাস্তবায়ন, নিপীড়ন নির্যাতনের শিকার মায়নমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গা জনগোষ্ঠিকে আশ্রয় দেওয়াসহ মানবিক কর্মকান্ডে দেশবাসীর পাশাপাশি বিশ^ সংস্থাগুলি বাংলাদেশের প্রশংসা করছে। সুশাসনের ফলে সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী দেশের স্বার্থে এসব অগ্রগতি অর্জন সম্ভব হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিানর নেতৃত্বে বর্তমান সরকার গনতান্ত্রিক ও আইনের শাসন, জবাবদিহিতা, স্বচ্ছতা ও দক্ষতাকে গুরুত্ব দিচ্ছে। আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে অংশীজনদের আরো পরিশ্রম করতে হবে। তিনি বলেন, রাস্ট্রের সকল কর্মচারী, জনপ্রতিনিধিসহ সকল অংশীজনের জনগণকে সেবা প্রদান ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা অর্জন করা জরুরী।
মঙ্গলবার (৯ মে) সকালে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের আয়োজনে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার এসব কথা বলেন।
রাবিপ্রবি’র দীপংকর তালুকদার ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, রাবিপ্রবি’র রেজিস্টার মোহাম্মদ ইউসুফ, আলোচক ছিলেন, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল। অভিযোগ প্রতিকার বিষয়ে বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক সূচনা আখতার। সেবা প্রদান বিষয়ে বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক মোহনা বিশ^াস। সভা সঞ্চলনা করেন সহকারী রেজিস্টার সেতু চাকমা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট