1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

সড়ক দুর্ঘটনায় আহত আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানার জন্য পটিয়া কুসুমপুরায় দোয়া ও মিলাদ মাহাফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত: সোমবার, ৮ মে, ২০২৩
  • ২২১ বার পড়া হয়েছে

সড়ক দূঘটনায় আহত সাবেক ছাত্রনেতা ও কলামিস্ট, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য তসলিম উদ্দীন রানার সুস্থতা কামনা করে পটিয়া উপজেলা পশ্চিম কুসুমপুরা গাউছিয়া তৈয়বিয়া তাহেরিয়া সুন্নিয়া মাদ্রাসা ও হেফজখানায় খতমে কুরআন,দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।উত্ত দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুস সাত্তার সাহেব।

এতে উপস্থিত ছিলেন যুবনেতা আব্দুল করিম ইমন,মো: হোসাইন, আব্দুর রহিম চৌধুরী, আজিজুল্লাহ আজিজ, ইউনুস, মো: শুক্কুর, মাহাবুবল আলম, ছাত্রনেতা মো: সাজ্জাদ হোসেন, আহমেদ ফায়সাল, আরশাদ প্রমুখ।

মহান আল্লাহ দরবারে তসলিম উদ্দীন রানার সুস্থতার জন্য আল্লাহর দরবারে দোয়া করা হয়।সুস্থ হয়ে সকলের মাঝে ফিরে আসুক সেটা কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট