1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

দৈনিক দেশ বার্তা পত্রিকার পটিয়া প্রতিনিধি অরুণ নাথ অসুস্থতার খবর শুনে ছুটে আসেন বিভিন্ন রাজনীতিবিদ ও সামাজিক ব্যাক্তিবর্গ।

  • প্রকাশিত: সোমবার, ১ মে, ২০২৩
  • ৩১৮ বার পড়া হয়েছে

কাঁশি,শ্বাসকষ্ট জনিত কারনে বর্তমান অসুস্হ হয়ে পটিয়া স্বাস্হ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায আছেন দৈনিক দেশ বার্তার পটিয়া প্রতিনিধি অরুণ নাথ। তিনি দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড পটিয়া শাখার কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন হাসপাতালে দেখতে আসেন সাথে ছিলেন ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বাবু রনজিত দাশ।
তারা বলেন অরুন নাথ একজন মুক্তিযোদ্ধার সন্তান।মানবতার দায়িত্ববোধে অসুস্হ মুক্তিযোদ্ধা সন্তানের পাশে কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন সামাজিক যোগাযোগ মাধ্যম সূত্রে অরুণ নাথ এর শারীরিক অসুস্হতার খবর পেয়ে চটগ্রামের পটিয়া স্বাস্হ্য কমপ্লেক্স হাসপাতালে ছুঁটে  আসলেন অরুন নাথ এর  পিতা বীর মুক্তিযোদ্ধা স্বর্গীয় বৃন্দাবন নাথের সহযোদ্ধা এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড পটিয়া উপজেলা শাখার সুযোগ্য কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন ।এ সময়ে তার সাথে ছিলেন পটিয়া মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বাবু রনজিত দাশ।

সৌজন্য সাক্ষাতে মানবিকতার দায়িত্ববোধে একজন অসুস্হ মুক্তিযোদ্ধা সন্তানের চিকিৎসা জনিত দুঃসময়ে পাশে এসে চিকিৎসার খোজ-খবর সহ পরিবারের আরো নানান বিষয়ে সকল সময় পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদানের এক বার্তা ব্যক্ত করেন তিনি।আজ তাদের এমন অকৃতিম ভালবাসার সৌজন্যবোধ শুভেচ্ছা বিনিময়ের শুভ পদচারনায় বীর মুক্তিযোদ্ধা বৃন্দাবন নাথ। পরম প্রয়াত পিতার শুন্যতা পূরন করে দেয়।সে কারনে জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা শ্রদ্ধেয় এ মহান ব্যক্তিদের প্রতি আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশের মাধ্যমে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন জানাচ্ছি। অরুন নাথ এর অসুস্থতার খবর শুনে সার্বিক খোঁজ খবর নিচ্ছেন দৈনিক দেশ বার্তার পত্রিকার সম্পাদক লায়ন আবু ছালেহ ও প্রকাশক হাজী জসিম উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট