1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
চট্টগ্রাম আইন কলেজ ২০২৩-২৪ সেশন এর ঈদ পূর্নমিলনী চট্টগ্রামের চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা বোয়ালখালী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আবদুস ছোবাহান ভূঁঞা পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২ মাদক থেকে যুবসমাজকে সুপথে ফেরাতে পাড়া মহল্লায় মানবিক ও ক্রীড়া সংগঠন গড়ে তুলা প্রয়োজন – উপজেলা নির্বাহী অফিসার মোঃরায়হান মেহেবুব। সোনাইমুড়ীতে অবৈধভাবে মাটি কাটায় ১লক্ষ টাকা জরিমানা সিএনজি চালিত টেম্পুর নিচে চাপা পড়ে একজন নিহত বোয়ালখালীতে ১৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পটিয়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যুব নেতা সাইফুল হাছান টিটু সবার কাছে দোয়া প্রার্থী

আস সুন্নাহ মডেল মাদ্রাসায় কোরআন সবক ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত: বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১৭৬ বার পড়া হয়েছে

২৭ রমজান রোজ বুধবার আস সুন্নাহ মডেল মাদ্রাসার ছাত্রদের কোরআন সবক ও রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে মাদ্রাসার অধ‍্যক্ষ মুফতি আব্দুল্লাহ খান সিরাজীর পরিচালনায় এবং মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ।
বিশেষ আলোচক ছিলেন, পরিচালক মোঃ ফয়জুল আলম প্রিন্স।
এ সময় মাদ্রাসার ছাত্রছাত্রী ও অভিভাবকদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এবং পরিশেষে দেশ ও জাতির কল‍্যাণ কামনায় দোয়া করেন মাদ্রাসার অধ‍্যক্ষ মাওলানা মুফতি আব্দুল্লাহ খান সিরাজী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট