1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন। তীব্র তাপতাহে “ডিফেন্স এক্স সোলজার্স ওয়েলফেয়ার সোসাইটি” কর্তৃক পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁপাইনবাবগঞ্জে হিটস্ট্রোকে ট্রাফিক পুলিশ পরিদর্শকের মৃত্যু। সোনাইমুড়ীতে পাওয়া গেছে নতুন গ্যাস কূপ

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

  • প্রকাশিত: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ২২৫ বার পড়া হয়েছে

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে ১৪ এপ্রিল রোজ শুক্রবার নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার দেউলি চৌরাপাড়া দাশেরগাঁ কবরস্থান হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি সরদার এম এ মহিন বলেন, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন সবসময় সমাজ উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, এই পবিত্র মাহে রমজানে সারা দেশে আমাদের কার্যক্রমের ধারাবাহিকতায় নারায়ণগঞ্জে মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এই সময় অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে সকলের এগিয়ে আসার আহবান জানান তিনি।
এই সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শাখা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন বুলবুল, মাদ্রাসার প্রতিষ্ঠাতা মোঃ শফিকুল ইসলাম, মোঃ ডালিম প্রমূখ।
পরিশেষে দেশের মঙ্গল কামনায় দোয়া কামনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট