1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ)’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১৭৪ বার পড়া হয়েছে

মোঃ শহিদুল ইসলাম রিপোর্টারঃ

চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ)’র ইফতার ও দোয়া মাহফিল গত ৯ এপ্রিল নগরীর কেসিদে রোড ইসলামীয়া সিটি কনভেনশন হলস্থ সিআরইউ’র কনফারেন্স হলে ইউনিটির সভাপতি সৈয়দ দিদার আশরাফীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলমগীর নূর এর সঞ্চালণায় অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন-চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা, সহ-সভাপতি আলী আহমদ শাহিন, হারাধন চৌধুরী, কোষাধ্যক্ষ আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল নঈম চৌধুরী রিকু, সহ সম্পাদক পারভিন আক্তার চৌধুরী, প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইফুর রহমান সাইফুল, সহ সম্পাদক জাবেদ রকি, নির্বাহী সদস্য মোঃ হোসেন মিন্টু, মোঃ শহিদুল ইসলাম, রূপন দাশ, রাশেদুল মাওলা, জয়নুল আবেদীন, আতিয়ার রহমান ও আমিনুল হক লিটন প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে সাংবাদিকদের আরও বেশি বেগমান হওয়ার আহ্বান জানান।

ইফতারের আগে নূর মোহাম্মদ কাদেরী মোনাজাত করেন। তিনি দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করেন। এ সময় সিআরইউ’র কল্যাণ ও উন্নতি কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট