1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

চন্দনাইশে অসহায় ও হত দরিদ্রদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ।

  • প্রকাশিত: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ২১৫ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:-

চন্দনাইশ পৌরসভার ঐতিহ্যবাহী হারলা দক্ষিণ জোয়ারা ৬নং ওয়ার্ডের কৃতি সন্তান চট্টগ্রাম সিটি কর্পোরেশন পশ্চিম ষোলশহর ৭নং ওয়ার্ডের বার বার নির্বাচিত সফল কাউন্সিলর ও চসিক বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা আলহাজ্ব মো.মোবারক আলী’র পক্ষ থেকে চন্দনাইশ পৌরসভা ৬নং ওয়ার্ড বাসীর জন্য ঈদুল ফিতর উপলক্ষে প্রায় পাঁচ শত পুরুষ ও মহিলাদেরকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

৮ এপ্রিল (শনিবার) বিকেলে চন্দনাইশ পৌরসভা ৬নং ওয়ার্ড শাহ্ ওমর রজভীয়া নুরীয়া দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসার প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমাজসেবক কাউন্সিলর মোরশেদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন পশ্চিম ষোলশহর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও চসিক বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা আলহাজ্ব মো.মোবারক আলী। বিশেষ অতিথি ছিলেন মহানগর সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম হিরু,চন্দনাইশ পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এম.নাছির উদ্দিন চৌধুরী,যুবলীগ নেতা এস.এম. মাসুদ রানা,মো.হারুন,ইয়াকুব নবী,মো. জাফর,মাইদুল চৌধুরী,রমজান আলী, আবু তৈয়ব,মো.সাকিব,মানিক,রায়হান, মনজুর আলম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন অত্র মসজিদের পেশ ইমাম মাও.আব্দুস ছবুর।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট