1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ০১ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার সরকার উৎখাতে কাজ করছে অতি বাম-অতি ডানরা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনসুর মাস্টারের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। সোনাইমুড়ীতে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু ১০নং সলিমপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি। চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

আবুধাবিতে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে পবিত্র মাহে রমজানের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

  • প্রকাশিত: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৩২২ বার পড়া হয়েছে

মোহাম্মদ মনির উদ্দিন মান্না –

রজনীগন্ধা খান সি আই পি হল রুমে আবুধাবির শিল্পাঞ্চল মোছাফ্ফা এম- ৪০ তে বিপুল সংখ্যক আমিরাত বাংলাদেশী প্রবাসীদের সম্মানে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে (৮ এপ্রিল২০২৩ শনিবার ১৭রমজান ১৪৪৪হিজরি ) আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আমিরাতে নিযুক্ত মান্যবর রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর। অনুষ্ঠান পরিচালনা করেন দূতাবাসের লেবার কাউন্সিল মোহাম্মদ সাব্বির হোসাইন।
বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সম্মানিত প্রতিষ্ঠাতা ও সভাপতি, জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সম্মানিত প্রধান পৃষ্ঠপোষক, আল সুমাইয়া গ্রুপ আবুধাবি চেয়ারম্যান, এফ আই কে প্রোপার্টি ডেভেলপমেন্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি, মিরসরাই কৃতিসন্তান, মানবতার কবি জনাব ফখরুল ইসলাম খান সি আই পি সহ আমিরাতের নাগরিক দূতাবাসের কর্মকর্তা বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণী পেশাজীবীর প্রবাসীগণ উপস্থিত ছিলেন।
প্রায় ২হাজার প্রবাসীদের উপস্থিতিতে পবিত্র মাহে রমজানের ইফতার পরিবেশিত হয়েছে। তার পর মেজবানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে মান্যবর রাষ্ট্রদূত আগত সকল মেহমানবৃন্দকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য প্রদান করেন।
ইফতার পূর্ব মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইমরান হোসাইন।দূতাবাসের পক্ষ থেকে এ-যাবৎ কালের সবচেয়ে বড় ইফতার ও মেজবান অনুষ্ঠান উদযাপিত হয়েছে।
মান্যবর রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর —
বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সম্মানিত প্রতিষ্ঠাতা ও সভাপতি, বিশিষ্ট শিল্পপতি, মিরসরাই কৃতিসন্তান, মানবতার কবি জনাব ফখরুল ইসলাম খান সি আই পি কে ধন্যবাদ জানান।
শ্রমিকদের বিভিন্ন বিষয়ে মত বিনিমিয় করেন।বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি সমৃদ্ধির অগ্রযাত্রা তুলে ধরেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট