1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা চট্টগ্রামের থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী মাহির, হতে চান আদর্শ শিক্ষক চন্দনাইশ গাছবাড়ীয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সম্পাদক ফখরু উদ্দীন চট্টগ্রাম আইন কলেজ ২০২৩-২৪ সেশন এর ঈদ পূর্নমিলনী চট্টগ্রামের চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা বোয়ালখালী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আবদুস ছোবাহান ভূঁঞা পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২ মাদক থেকে যুবসমাজকে সুপথে ফেরাতে পাড়া মহল্লায় মানবিক ও ক্রীড়া সংগঠন গড়ে তুলা প্রয়োজন – উপজেলা নির্বাহী অফিসার মোঃরায়হান মেহেবুব। সোনাইমুড়ীতে অবৈধভাবে মাটি কাটায় ১লক্ষ টাকা জরিমানা

সরকারি মীর ইসমাইল হোসেন ডিগ্ৰী কলেজের সচেতন শিক্ষার্থীদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশিত: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১৫৭ বার পড়া হয়েছে

মোঃ শফিকুল ইসলামঃ

বুধবার ০৪-০৪-২০২৩ ইং ১১ ঘটিকায় প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানকে গ্রেপ্তার ও প্রথম আলোর নিবন্ধন বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের সামনে সকাল ১১টায় সচেতন শিক্ষার্থীবৃন্দদের আয়োজনে মহান স্বাধীনতা দিবসের কটুক্তি, হলুদ সাংবাদিকতা ও Child Exploitation এর অপরাধে প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানকে গ্রেপ্তার ও প্রথম আলোর নিবন্ধন বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের শিক্ষার্থী আল-আমিন ইসলামের সভাপতিত্বে রাজারহাট উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ আব্দুস ছালাম ও যুগ্ম আহ্বায়ক সুমন কুমার রায় মানববন্ধনে বক্তব্য রাখেন বক্তারা বলেন,দেশদ্রোহী কার্যক্রম এবং জামাত বিএনপির চক্রান্ত বাস্তবায়নের লক্ষ্যে সরকার বিরোধী ষড়যন্ত্র করছে। কুরুচিপূর্ণ সংবাদ তারা প্রচার করে থাকে। একটি শিশুকে দিয়ে মহান স্বাধীনতা দিবসের দিনে যে সংবাদ প্রচারণা করেছে তা একটি গভীর চক্রান্ত। আমরা অবিলম্বে প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানকে গ্রেফতার ও প্রথম আলো পত্রিকার নিবন্ধন বাতিলের জোর দাবি জানাচ্ছি। তা না হলে আমরা কঠোরতম কঠোর আন্দোলনে যাব। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন,ছাত্রলীগ নেতা,মোঃ রিয়াজুর ইসলাম,মোঃ মিন্টন সরকার,আহসান হাবিব সুজন,মেজবাহুল হাসান বাঁধন সহ সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের সাধারণ শিক্ষার্থীরা।উক্ত মানববন্ধনে সঞ্চালনা করেন,উপজেলা ছাত্রলীগের সদস্য শুভ্র রায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট