1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন।

নিউজ পোর্টাল প্রতিদিনের চট্টগ্রামের অফিস উদ্বোধন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

  • প্রকাশিত: শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৫১৯ বার পড়া হয়েছে

ডিজিটাল নিউজ পোর্টাল প্রতিদিনের চট্টগ্রাম এর কার্যালয় উদ্ধোধন প্রতিনিধিদের প্রেস কার্ড প্রদান ও পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৮ এপ্রিল) বিকেলে নগরীর কদম মোবারক মার্কেট ৬ষ্ঠ তলায় পোর্টালটির কার্যালয় উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিরা এরপর একটি রেস্তোরাঁয় প্রতিনিধিদের প্রেস কার্ড প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রতিদিনের চট্টগ্রামের নির্বাহী সম্পাদক সুজন চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য সাবরিনা চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন আনন্দ টিভির বিভাগীয় প্রধান মোহাম্মদ রিদোয়ান, সামাজিক সংগঠন মায়াফুলের সভাপতি বশির আহমেদ সভাপত্বি করেন প্রতিদিনের চট্টগ্রামের সহ-সম্পাদক এম মতিন। আরও উপস্থিত ছিলেন রাউজান প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক যীশু সেন, রাউজান প্রেসক্লাবের সদস্য সাংবাদিক রতন বড়ুয়া, সাংবাদিক মিলন বৈদ্য শুভ, প্রতিদিনের সহ-সম্পাদক মুজিবুল্লাহ আহাদ, সিটি রিপোর্টার মুহাম্মদ নজরুল ইসলাম উজ্জ্বল, স্বপন দাশ, মহিউদ্দিন তুষার, ফটো জার্নালিস্ট সিয়াম রায়হান’সহ চট্টগ্রামের বিভিন্ন উপজেলার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি বলেন, যুব সমাজকে মাদকের কুফল সম্পর্কে জানাতে সব বড় ভুমিকা রাখতে পারে সংবাদ মাধ্যম।মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশের অংশ আপনারও এবং ডিজিটাল বাংলাদেশের তাৎপর্য বহন করেন। ডিজিটাল বাংলাদের একটি দৃষ্টান্ত হচ্ছে ডিজিটাল গণমাধ্যম। বিশেষ অতিথির বক্তব্যে আনন্দ টিভি চট্টগ্রাম বিভাগীয় প্রধান মোহাম্মদ রিদোয়ান বলেন, অতিতের সাংবাদিকতার সাথে আজকের সাংবাদিকতার বিশাল ফারাক এক শ্রেণির মানুষ এই পেশার অপ ব্যবহার করে। বিশেষ অতিথির বক্তব্যে বশির আহমেদ বলেন,হুমকি ধমকির উর্ধ্বে গিয়ে সত্য তুলে ধরতে হবে, সমাজের নানা অনিয়মের চিত্র তুলে ধরতে হবে।
এসময় অতিথিরা প্রতিদিনের চট্টগ্রামের উত্তরোত্তর সাফল্য কামনা করে বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট