1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনাম :
চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন। তীব্র তাপতাহে “ডিফেন্স এক্স সোলজার্স ওয়েলফেয়ার সোসাইটি” কর্তৃক পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁপাইনবাবগঞ্জে হিটস্ট্রোকে ট্রাফিক পুলিশ পরিদর্শকের মৃত্যু। সোনাইমুড়ীতে পাওয়া গেছে নতুন গ্যাস কূপ বৃষ্টি কামনায় চাঁপাইনবাবগঞ্জে ইস্তিসকার নামাজ আদায়।

বাঁশখালীতে মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ এর ইফতার মাহফিল সম্পন্ন।

  • প্রকাশিত: শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ২০৭ বার পড়া হয়েছে

মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ’ এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল-২০২৩ আজ ০৭ এপ্রিল রোজ জুমাবার বাঁশখালী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ” দারুন নাজাত বালক-বালিকা হেফজখানা ও মাদ্রাসা।

অত্র মাদ্রাসার ছাত্র মুহাম্মদ রিয়াজুল ইসলাম এর সুললিত কন্ঠে মহাগ্রন্ত্র আল-কুরআন তেলাওয়াত ও অত্র সংগঠনের সভাপতি ইউসুফ জালালের উদ্ভোধনী বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয়।
ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশের প্রধান উপদেষ্টা ডা. জামাল উদ্দিন,আরো উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ ফয়সাল; সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আতাউল, সদস্য জামাল উদ্দিন সহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র ও অভিভাবক মুসল্লী ও পথচারী বৃন্দ ।

মাহফিলে অতিথি’রা মাহে রমাদানের গুরুত্ব, তাৎপর্য, শিক্ষা এবং রমাদানে করণীয় ও বর্জনীয় সম্পর্কে কুরআন ও হাদিসের আলোকে কথা বলেন। এছাড়া সামাজিক ও নৈতিক অবক্ষয় দূরীকরণ ও সু-শিক্ষিত জাতি গঠনের দ্বীনি শিক্ষার মানোন্নয়ন ও গুরুত্ব সম্পর্কেও কথা বলেন।

অত্র মাদ্রাসার পরিচালক মাওলানা হাফেজ মহিউদ্দিন সাহেবের মোনাজাত পরিবেশনের মধ্য দিয়ে ইফতার মাহফিলের পরিসমাপ্তি ঘটে। দোয়া মাহফিল পরিচালনা করেন অত্র সংগঠনের সভাপতি ইউসুফ জালাল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট