1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শিরোনাম :
এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার সরকার উৎখাতে কাজ করছে অতি বাম-অতি ডানরা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনসুর মাস্টারের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। সোনাইমুড়ীতে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু ১০নং সলিমপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি। চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪

পুলিশের সাইরেন বাজিয়ে পলাশবাড়ীতে ঘুমন্ত নারী-শিশুর উপর হামলা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ২৩৯ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে পুলিশের সাইরেন বাজিয়ে গভীর রাতে ঘুমন্ত নারী ও শিশুর ওপর হামলায় কমপক্ষে ৬ জন আহত হয়েছে। ভাংচুর ও লুটপাটের ঘটনায় থানায় অভিযোগের প্রস্তুতি।

ঘটানাটি ঘটেছে বুধবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার ৫নং মহদীপুর ইউপির পার্বতীপুর গ্রামের ঠুটিয়াপুকুর বাজার নামক এলাকায়।

সরেজমিনে প্রকাশ,উপজেলার মহদীপুর ইউপির পার্বতীপুর গ্রামের মৃত খাজা মিয়ার ছেলে হারুন অর-রশিদের সাথে একই গ্রামের শেফাউল চৌধুরী তার ছেলে শিহাব ও সোহেব মিয়ার সাথে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এরই ধারাবাহিকতায় বুধবার দিবাগত রাত ২ টার দিকে শেফাউল চৌধুরীর ছেলে শিহাব ও সোহেবের নেতৃত্বে ২৫/৩০ জনের একদল সশস্ত্র লোকজন পুলিশের সাইরেন বাজিয়ে প্রতিপক্ষ হারুন অর-রশিদের বসত বাড়িতে ঘুমন্ত মানুষের উপরে অর্তকিত হামলা,লুটপাট ও ব্যাপক ভাংচুর চালায়।

এ ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন মহদীপুর গ্রামের মৃত খাজা মিয়ার ছেলে আব্দুল হামিদ, তার স্ত্রী হামিদা বেগম, হাবিবুরের স্ত্রী রুবিনা আক্তার, হামিদ মিয়ার স্ত্রী রুকছানা বেগম,হারুন অর-রশিদের স্ত্রী হাওয়া বেগম ও খাজা মিয়ার ছেলে হারুন মিয়া। এ ঘটনায় পলাশবাড়ী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা বলেন, অভিযোগ পাইনি,অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট